Breaking News
Home / ক্যাম্পাস / নজরুল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত হতে যাচ্ছে “লেটস ক্র্যাক দ্যা ইন্টারভিউ বোর্ড – সিজন ২”

নজরুল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত হতে যাচ্ছে “লেটস ক্র্যাক দ্যা ইন্টারভিউ বোর্ড – সিজন ২”

ফারিয়া চৌধুরী দিশা, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে “লেটস ক্র্যাক দ্যা ইন্টারভিউ বোর্ড – সিজন ২” শিরোনামে একটি প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব এই প্রতিযোগিতামূলক কার্যক্রমটি আয়োজন করছে।

শুক্রবার (১৪ অক্টোবর) প্রতিযোগিতাটির কার্যক্রম শুরু হয়েছে। শিক্ষার্থীদের ইন্টারভিউ কিংবা ভাইবা বোর্ডের জড়তা কাটিয়ে তুলে, তাদের এ বিষয়ে দক্ষ করে তোলা এবং সঠিকভাবে সিভি লিখার দক্ষতা অর্জনে সহায়তা করাই এই প্রতিযোগিতাটির মূল লক্ষ্য।

ক্লাব কর্তৃপক্ষ হতে জানা যায় যে, ১৭ই অক্টোবর ( সোমবার) প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের জন্য নিবন্ধন প্রক্রিয়াটি শুরু হতে যাচ্ছে। শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে অনলাইন ও অফলাইন উভয় ক্ষেত্রেই চলবে নিবন্ধন প্রক্রিয়া। “সিভি রাইটিং” এবং “হাউ টু ফেইস অ্যান ইন্টারভিউ বোর্ড ” এই শিরোনামে শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে আয়োজিত হবে অনলাইন সেশন। স্বনামধন্য মাল্টিন্যাশনাল কোম্পানির দক্ষ এইচআর ম্যানেজারদের দ্বারা সেশনগুলো পরিচালিত হবে। এতে করে অংশগ্রহণকারীদের এই বিষয়গুলোতে জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি পাবে, যা তাদের আত্ম-উন্নয়নে ভূমিকা রাখবে। এবছর প্রোগ্রামটি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর জন্য উন্মুক্ত থাকছে। সর্বোচ্চ প্রতিভাবান অংশগ্রহণকারীদের বাছাই করার জন্য সম্পূর্ণ আয়োজনটিকে ৩ টি ভাইবা রাউন্ডে ভাগ করা হয়েছে। বিজয়ীদের জন্য পুরষ্কার হিসেবে থাকছে ক্রেস্ট, সার্টিফিকেট, ফ্রি-কোর্স এবং প্রাইজমানি’র ব্যাবস্থা।
প্রোগ্রামেটির মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে “দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড”।

উল্লেখ্য যে, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব, “লেটস ক্র্যাক দ্যা ইন্টারভিউ বোর্ড ” প্রথম আয়োজন করে ২০২১ সালে। সে বছর প্রায় ২০০ জন প্রতিযোগী এতে অংশ নিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় এ বছর আবারও এই প্রোগ্রামটির সিজন-২ আয়োজিত হতে চলেছে। এ প্রসঙ্গে জাককানইবি ক্যারিয়ার ক্লাবের ইভেন্ট ম্যানেজম্যান্ট শাখার ডিরেক্টর সজিব আহমেদ বলেন, “এ বছরের প্রোগ্রামটিতে আমরা নতুন মাত্রা যোগ করতে চলেছি “।

Check Also

চাঁদপুরে যথাযথ মর্যদায় শহীদ রাজু দিবস পালিত

মাসুদ রানাঃ- চাঁদপুরে নব্বইয়ের স্বৈরাচারবিরোধী ও গণঅভ্যুথান আন্দোলনে নিহত শহীদ জিয়াউর রহমান রাজু দিবস পালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x