Home / জাতীয় / বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সাংবাদিক সংগঠন ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সাংবাদিক সংগঠন ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ

ঢাকার ডাক ডেস্ক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ (এফআরএসবি) কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সংগঠনটির নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক এবং দৈনিক ঢাকার ডাক পত্রিকা সম্পাদক এ বি এম. শামছুল হাসান বলেন, ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ এমন এক সাংবাদিক সংগঠন যারা মুক্তিযুদ্ধের আদর্শকে  লালন করে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে চায়।

সংগঠনের সহ-সভাপতি এবং বার্তা২৪.কম কন্ট্রিবিউটিং এডিটর শাহ্ ইসকান্দার আলী বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর বজ্রকণ্ঠ ও তার তর্জনী ইশারায় সাড়ে সাত কোঠি বাঙালি ঐক্যবদ্ধ হয়ে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন, তারা ছিনিয়ে এনেছিলেন স্বাধীনতা। ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে শুরু হয় বাঙালি জাতির পিছিয়ে পড়ার ইতিহাস, বিকৃত হয় বাঙালি জাতিসত্বা ও বাংলাদেশের গৌরবের ইতিহাস।

অন্যান্য  নেতৃবৃন্দের  মধ্যে  উপস্থিত ছিলেন সংগঠনের দপ্তর সম্পাদক শহীদুল হক, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হামিদা আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও দৈনিক গণমুক্তির সম্পাদক শাহাদাত হোসেন শাহিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিরা আক্তার, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কার্যকরি পরিষদ সদস্য হাকিম মোড়ল, শাহাদাত হোসেনসহ আরো অনেকে।

Check Also

কালনা মধুমতী সেতুর উদ্বোধন অক্টোবরে: সেতুমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক আগামী মাসের যেকোনো দিন কালনা মধুমতী সেতুর উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x