Tuesday , December 6 2022
Breaking News
Home / ক্যাম্পাস / নজরুল বিশ্ববিদ্যালয়ের রোটারেক্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা

নজরুল বিশ্ববিদ্যালয়ের রোটারেক্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা

ফারিয়া চৌধুরী দিশা, নজরুল বিশ্ববিদ্যালয় :
০৫ জুন, মঙ্গলবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রোটার‌্যাক্ট ক্লাবের ২০২২-২৩ রোটারি বর্ষের ৩০ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ক্লাবটির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে নতুন কমিটি ঘোষণা করা হয়। রোটার‌্যাক্ট ক্লাবের ২০২২-২৩ রোটারি বর্ষের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তায়িব আল জামান এবং সাধারণ সম্পাদক অনিল ইসলাম হিমেল।
 কমিটির অন্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি পদে রয়েছেন মশিউর রহমান নিরব এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন হাসানুর রহমান। কোষাধ্যক্ষ পদে রয়েছেন খাইরুল বাশার।
এছাড়া কমিটির কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রাইসুল ইসলাম হৃদয়। ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর জি. এম. মেহেদী হাসান। প্রফেশনাল ডেভেল্যাপমেন্ট সার্ভিস ডিরেক্টর আরিফুল ইসলাম। ক্লাব সার্ভিস ডিরেক্টর সামিয়া জামান। কর্পোরেট এ্যাফেয়ার্স এন্ড পিআর ডিরেক্টর আসাদুজ্জামান বাপ্পী এবং কমিটির মিডিয়া এন্ড ফোটোগ্রাফি ডিরেক্টর হয়েছেন মোস্তফা নূরেজালাল হীরা ।
আন্তর্জাতিক এই ক্লাবটি বিশ্ববিদ্যালয়ে ২০২১ সালে সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক আশিকুল হক আল মাসুম এবং অজিত চন্দ্র দাসের নেতৃত্বে প্রথম কমিটি নিয়ে যাত্রা শুরু করে। ক্লাবটির সাবেক সভাপতি আশিকুল হক আল মাসুম নতুন কমিটির উদ্দেশ্যে বলেন, ‘রোটার‍্যাক্ট ক্লাবের নতুন এক্সিকিউটিভ কমিটির সবাইকে অভিনন্দন। ক্লাবের এই নতুন কমিটি গঠনের সময় প্রার্থীদের বিশেষ কয়েকটা দিক বিবেচনা করা হয়েছে; যেমন: লিডারশীপ, ল্যাঙ্গুয়েজ অ্যাবিলিটি, স্মার্টনেস, এবং অ্যাকাডেমিক রেজাল্ট। এছাড়াও এই কমিটিতে প্রায় ১৬টি বিভাগের শিক্ষার্থী রয়েছে। তাদের সবার মিলিত শক্তি ক্লাবকে অনেক দূরে নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।’

Check Also

চাঁদপুরে যথাযথ মর্যদায় শহীদ রাজু দিবস পালিত

মাসুদ রানাঃ- চাঁদপুরে নব্বইয়ের স্বৈরাচারবিরোধী ও গণঅভ্যুথান আন্দোলনে নিহত শহীদ জিয়াউর রহমান রাজু দিবস পালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x