Home / সারা বাংলা / এবার আশুগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে ইউপি মেম্বারের অশ্লীল ভিডিও ফাঁসে, সমলোচনার ঝড়

এবার আশুগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে ইউপি মেম্বারের অশ্লীল ভিডিও ফাঁসে, সমলোচনার ঝড়

হাসান জাবেদ,ব্রাহ্মণবাড়িয়া থেকে
এবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে মোঃ ইকবাল হোসেন নামে এক ইউপি সদস্যের অশ্লীল ও আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে। এ নিয়ে উপজেলার সর্বমহলে সমলোচনার ঝড় বইছে।
ইকবাল হোসেন উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ নেতা।
বুধবার (২২ জুন) বিকেলে ইকবাল মেম্বার ফাঁস হওয়া ভিডিওতে প্রদর্শিত ব্যাক্তি তিনি নিজে বলে স্বীকার করে এ প্রতিবেদককে বলেন, তার শত্রুরা গোপনে এ ভিডিও ধারন করেছে। এসময় তিনি নিজের অনৈতিক কর্মকান্ডের দায় স্বীকার করলেও এ ব্যাপারে কারো অভিযোগ নেই বলে জানান। এ বিষয়ে সাংবাদিকদেরকে তিনি শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরীর সাথে কথা বলতে বলেন।
স্থানীয়রা জানান, মোঃ ইকবাল মেম্বার এক প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে পরকিয়া প্রেম করে আসছিলেন। সম্প্রতি ইকবাল হোসেন ওই মহিলার সাথে অনৈতিক কাজে লিপ্ত হবার সময় কে বা কারা গোপনে এ ভিডিও ধারন করে। পরে ম্যাসেঞ্জার, ইমু ও হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে উক্ত অশ্লীল ভিডিও ক্লিপটি শরীফপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এনড্রয়েট মোবাইল ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেয়। এ ধরনের একটি ভিডিও ক্লিপটি এই প্রতিবেদকের হাতে রয়েছেন।
বর্তমানে উক্ত ভিডিও ক্লিপটি এনড্রয়েট মোবাইল ব্যবহারকারীদের হাতে হাতে রয়েছে। এ নিয়ে চায়ের দোকানসহ বিভিন্ন লোকজনের মধ্যে চলছে মুখরোচক আলোচনা। বইছে সমালোচনার ঝড়।
এ ব্যাপারে শরীফপুর ইউনিয়ন পরিষদের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক মেম্বার ও বিশিষ্টজন জানান, অশ্লীল ভিডিও ক্লিপটি মানুষের হাতে হাতে ছড়িয়ে পড়ায় ইকবাল মেম্বারের প্রতি সংক্ষুব্ধ মানুষের ক্ষোভ ধুমায়িত হচ্ছে। এ নিয়ে যে কোন অনাকাক্সিক্ষত ঘটনার আশঙ্কা করছেন তারা। তাই অবিলম্বে ইকবাল মেম্বারকে আইনের আওতায় আনার দাবি তাদের।
এ ব্যাপারে শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী জানান, এটি উক্ত ইউপি মেম্বারের ব্যাক্তিগত ব্যাপার। আমার এ বিষয়ে কী করনীয় আছে?

Check Also

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ, তার কন্যা দিলেন পদ্মা সেতু : চাঁদপুরে পদ্মাসেতু উদ্বোধন কালে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মাসুদ রানা : পদ্মা‌ সেতুর উ‌দ্বোধন উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে ছিল উৎস‌বের আ‌মেজ। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x