Home / শীর্ষ নিউজ / নেত্রকোণা পৌর এলাকায় মশক নিধন কার্যকমের উদ্বোধন

নেত্রকোণা পৌর এলাকায় মশক নিধন কার্যকমের উদ্বোধন

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি : নেত্রকোণা পৌরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে মশক নিধনের জন্য ঔষধ ছিটানোর কার্যক্রম (স্প্রে) করা শুরু হয়েছে। মশক নিধন কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ আলহাজ্ব নজরুল ইসলাম খান।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এস এম মহসিন আলম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শামীম রেজা খান সরল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শাকিল ঢালীসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এ সময় পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান উপস্থিত সাংবাদিকদের বলেন, মশার ঔষধ ছিটানো আমাদের  দৈনন্দিন কাজের একটা অংশ। বর্ষা মওসুমে পৌর এলাকায় মশার উপদ্রব বেড়ে যাওয়ার পাশাপাশি তখন ডেঙ্গু মশার উপদ্রবও বেড়ে যায়। সতর্কতা ও সচেতনতার ফলে মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে প্রতিটি ওয়ার্ডে মশার ঔষধ ছিটানোর কার্যক্রম পর্যায়ক্রমে চলবে। পুরো বর্ষা মওসুমে এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি ।

Check Also

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ, তার কন্যা দিলেন পদ্মা সেতু : চাঁদপুরে পদ্মাসেতু উদ্বোধন কালে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মাসুদ রানা : পদ্মা‌ সেতুর উ‌দ্বোধন উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে ছিল উৎস‌বের আ‌মেজ। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x