Home / জাতীয় / ট্রাফিক পুলিশের সাহসিকতায় ছিনতাইকৃত টাকাসহ ছিনতাইকারী আটক

ট্রাফিক পুলিশের সাহসিকতায় ছিনতাইকৃত টাকাসহ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার : রাজধানীর কারওয়ান বাজারের সোনারগাঁও ক্রসিং থেকে এক ব্যাক্তির কাছ থেকে ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যাবার সময় সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্যরা টাকাসহ এক ছিনতাইকারীকে আটক করে। তবে ছিনকাইকারীর সহযোগী সেখান থেকে পালিয়ে যায়। শনিবার বেলা ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায় যে, বেলাবো সরকারী কলেজের অধ্যাপক মোহাম্মদ আবুল হাসান তারেক স্বাধীন বাস থেকে নেমে কারওয়ান বাজারের দিকে হেটে যাবার সময় দু’জন ছিনতাইকারী তাকে অনুসরণ করতে থাকে। এসময় সেখানের দায়িত্বরত কনস্টেবল শামীম এর সামনেই একজন ছিনতাইকারী সেই অধ্যাপকের কাছ থেকে ৫৫ হাজার টাকা ছিনতাই করে পালাতে থাকে। তাৎক্ষণিক সেই অধ্যাপক ও কনস্টেবল শামীমের চিৎকার শুনে সোনারগাঁও ক্রসিং এ দায়িত্বরত টিআই আনোয়ার কবির, সার্জেন্ট মতিউর, সার্জেন্ট শিমুল ও এটিএসআই সুরুজ মিয়া ধাওয়া করে একজন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত ছিনতাইকারীকে পরে তেজগাঁও থানার পেট্রোল টিমের কাছে হস্তান্তর করা হয়।

পরে সোনারগাঁও পুলিশ বক্সে ভ‚ক্তভোগী অধ্যাপককে তার টাকা বুঝিয়ে দেওয়া হয়। টাকা ফিরে পেয়ে অধ্যাপক মোহাম্মদ আবুল হাসান তারেক ট্রাফিক পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Check Also

দেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮২

ঢ   ঢাকার ডাক ডেস্ক :  সারাদেশে ১৭ মে থেকে ২৪ জুন পর্যন্ত বন্যায় মোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x