Home / বিনোদন / মা হচ্ছেন সোনম কাপুর

মা হচ্ছেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক : মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোমবার (২১ মার্চ) ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করে এ খবর জানান সোনম।

ছবিতে দেখা যায়, সোফায় বসে আছেন সোনমের স্বামী আনন্দ আহুজা। তার কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। নিজের হাত রেখেছেন বেবি বাম্পের ওপর। আর ক্যাপশনে লিখেছেন, ‘চারটি হাত, সেরাটা দিয়ে তোমাকে বড় করবে। দুটি হৃদয়, যা তোমার প্রতিটি পদক্ষেপে এক হবে। একটি পরিবার, যারা তোমাকে ভালোবেসে পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করতে পারছি না।’

কবে নাগাদ সন্তানের মুখ দেখবেন সোনম কাপুর—এ প্রশ্ন অনেকের। হ্যাশ ট্যাগে এ অভিনেত্রী লিখেন, ‘আমার প্রতিটি দিন অসাধারণ কাটছে। এই শরতে আসছে সে।’

সোশ্যাল মিডিয়ায় এ খবর প্রকাশের পর ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকা সোনমকে শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন জানভি কাপুর, শ্রেয়া ঘোষাল, ডাব্বু রত্নানি প্রমুখ।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর একাধিকবার তার মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়ছে, তবে এ গুঞ্জন সত্যি নয় বলে দাবি করেন সোনম। অবশেষে সংসার আলো করে আসতে যাচ্ছে এই দম্পতির প্রথম সন্তান।

Check Also

শ্রাবন্তীর বেজি কাণ্ডে একজন গ্রেপ্তার

বিনোদন ডেস্ক : বেজির গলায় শিকল পরিয়ে দারুণ বিপাকে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x