Home / সারা বাংলা / ভূঞাপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ভূঞাপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

মাহমুদুল হাসান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ‘মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুরে দুর্যোগ দিবস পালিত ও র‌্যালি, ভূমিকম্প-অগ্নিকান্ড সচেনতা বিষয়ক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মহড়া ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফনূর মিনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জহুরুল ইসলাম, ভ‚ঞাপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আব্দুল কালাম, গ্রুপ লিডার স্বপন আলী, ফাইটার সাগর চৌধুরী, শফিকুল ইসলম, মাহমুল্লাহ, ওবায়দুল্লাহ, শরিফ প্রমুখ। ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী এ মহড়ায় অংশগ্রহণ।

Check Also

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ, তার কন্যা দিলেন পদ্মা সেতু : চাঁদপুরে পদ্মাসেতু উদ্বোধন কালে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মাসুদ রানা : পদ্মা‌ সেতুর উ‌দ্বোধন উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে ছিল উৎস‌বের আ‌মেজ। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x