Home / বিনোদন / যেভাবে হৃতিক-সাবার পরিচয়

যেভাবে হৃতিক-সাবার পরিচয়

বিনোদন ডেস্ক  :   জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। সম্প্রতি এক নারীর সঙ্গে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে তাকে বের হতে দেখা যায়। পরবর্তী সময়ে জানা যায় তিনি অভিনেত্রী সাবা আজাদ।

সুজান খানের সঙ্গে ডিভোর্সের পর দুই সন্তানকে নিয়েই থাকেন হৃতিক। হঠাৎ এই অভিনেত্রীর সঙ্গে তাকে দেখে বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন— প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

জানা যায়, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা। সম্প্রতি দেখা করেন। তবে শোনা যাচ্ছে, কাজ নিয়ে আলোচনার জন্যই নাকি তারা দু’জন নৈশভোজে গিয়েছিলেন।

এদিকে এ বিষয়ে জানার জন্য ভারতীয় একটি সংবাদমাধ্যম সাবা আজাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বেশ শান্ত স্বরেই কথা বলেন। হৃতিকের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি একটা কাজের মধ্যে আছি, আপনাকে পরে ফোন করছি।’ সেদিন হৃতিকের সঙ্গে তিনিই ছিলেন কি না জানতে চাওয়া হলে জানান, ‘আমি পরে ফোন করব।’

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

Check Also

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

  বিনোদন ডেস্ক : বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x