Home / বিনোদন / মার্চে প্রেক্ষাগৃহে আসছে ‘ট্রিপল আর’

মার্চে প্রেক্ষাগৃহে আসছে ‘ট্রিপল আর’

বিনোদন ডেস্ক  :   এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। গত ৭ জানুয়ারি সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে মুক্তি স্থগিত করেন সংশ্লিষ্টরা।

ফের সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করলেন নির্মাতারা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন তারা। সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টায় ‘ট্রিপল আর’ সিনেমার অফিশিয়াল অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘‘আগামী ২৫ মার্চ ‘ট্রিপল আর’ সিনেমার মুক্তির দিন চূড়ান্ত।’’

শুরুতে ২০২০ সালের জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেন নির্মাতারা। এরপর তা পিছিয়ে গত বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয় নির্মাতাদের। পরবর্তী সময়ে ১৩ অক্টোবর মুক্তির তারিখ নির্ধারণ করেন তারা। কিন্তু সেটি পরিবর্তন করে ৭ জানুয়ারি করা হয়েছিল।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার, ট্রিজার, গান দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদের দেখা যাবে। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

Check Also

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

  বিনোদন ডেস্ক : বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x