Home / বিনোদন / প্রভাসের সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে ব্যয় ৮৬ কোটি

প্রভাসের সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে ব্যয় ৮৬ কোটি

বিনোদন ডেস্ক  :   ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। এসএস রাজামৌলি পরিচালিত সিনেমাটিতে অভিনয় করে রাতারাতি বিশেষ খ্যাতি পেয়েছেন এই অভিনেতা। তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা।

বর্তমানে প্রভাসের হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম ‘সালার’। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীল। বড় আয়োজনে নির্মিতব্য সিনেমাটি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। এবার জানা গেল, সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যের জন্য মোটা অঙ্কের টাকা ব্যয় করেছেন নির্মাতারা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘সালার’ সিনেমার শুধু ক্লাইম্যাক্স অংশের জন্য পরিচালক ৭৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৬ কোটি ১০ লাখ ৫৮ হাজার ৬৪৪ টাকা) ব্যয় করেছেন নির্মাতারা। যা নিয়ে এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর আলোচনা চলছে।

অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়াও অভিনয় করছেন—জগপতি বাবু, ঐশ্বরী রাও প্রমুখ। গত বছরের ২৯ জানুয়ারি শুরু হয় ১৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমার দৃশ্যধারণের কাজ। বিশ্বব্যাপী ২০২২ সালের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতারা জানিয়েছেন। পুরো ভারতে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন তারা।

Check Also

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

  বিনোদন ডেস্ক : বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x