Home / আর্ন্তজাতিক / জার্মানিতে দুই পুলিশকে গুলি করে হত্যা

জার্মানিতে দুই পুলিশকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক  :   জার্মানিতে দুই পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। সড়কে দায়িত্ব পালনকালে একটি গাড়ি থামিয়ে তল্লাশি চালানোর সময় তাদের গুলি করা হয়। এদিকে ওই ঘটনায় একজনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

এর আগে সোমবার (৩১ জানুয়ারি) স্থানীয় সময় বিকেল ৪টা ২০ মিনিটে ফ্রান্স সীমান্তবর্তী রাইনল্যান্ড রাজ্যের কুসেল জেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার বিকেলে দায়িত্ব পালনের সময় ২৯ বছর বয়সী এক পুরুষ ও ২৪ বছর বয়সী এক নারী পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় ৩৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে অপর এক ব্যক্তিকে। এছাড়া হামলায় যারা সহযোগিতা করেছেন তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

জার্মান সংবাদপত্র বিল্ড জানায়, ঘটনার আগে নিহত পুলিশ সদস্যরা রেডিওতে দুটি বার্তা পাঠায়। তার একটিতে তারা জানান, একটি সন্দেহভাজন গাড়ি আটক করা হয়েছে। এরপরের বার্তায় তারা বলেন, গাড়িটি থেকে তাদের লক্ষ্য তরে গুলি চালানো হচ্ছে। এরপরই রেডিও সংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়।

সংবাদপত্রটি জানায়, বার্তাটি পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। কিন্তু তার আগেই নারী পুলিশ সদস্যের মৃত্যু হয়। অপরজন পরে মারা যান।

সূত্র: বিবিসি।

Check Also

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার প্রায় ৬ হাজার সেনার মৃত্যু 

আন্তর্জাতিক ডেস্ক রাশিয়া-ইউক্রেন যুদ্ধে এ পর্যন্ত প্রায় ছয় হাজার রুশ সেনা নিহত হয়েছে। স্থানীয় সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x