Home / বিনোদন / মেয়ের অভিবাদনে হতবাক আল্লু অর্জুন

মেয়ের অভিবাদনে হতবাক আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক  :   ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। সম্প্রতি তার অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। বিশেষ করে হিন্দি সংস্করণে রেকর্ড গড়েছে সিনেমাটি।

‘পুষ্পা’ সিনেমার জয়রত চলাকালীন আরেকটি সিনেমার শুটিং করতে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমিয়েছিলেন আল্লু অর্জুন। সেখান থেকে দুদিন আগে ভারতে ফিরেন তিনি। কিন্তু বাড়ি ফিরে তার ৬ বছর বয়েসী কন্যা আল্লু আরহার অভিবাদনে রীতিমতো হতবাক হয়েছেন এই অভিনেতা।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বিষয়টি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন আল্লু অর্জুন। ছবিতে দেখা যায়, ফ্ল্যাটের প্রবেশ পথের মেঝেতে লেখা, ‘স্বাগতম বাবা।’ ইংরেজি হরফে এসব লিখেছেন আরহা। বর্ণমালায় ফুলের পাপড়ি ব্যবহার করেছে খুদে তারকা আরহা। এই লেখার পাশে দাঁড়িয়ে আছে আরহা। ছবির ক্যাপশনে আল্লু অর্জুন লিখেছেন—‘১৬ দিন পর বিদেশ থেকে বাড়ি ফিরে মধুর অভিবাদন পেলাম।’

ছবিটি প্রকাশ করার দুদিনে রিঅ্যাক্ট পড়েছে প্রায় ১৮ লাখ। অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

২০১১ সালে স্নেহার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আল্লু অর্জুন। ২০১৪ সালে তাদের ঘর আলো করে আসে একটি পুত্রসন্তান। ২০১৬ সালে জন্ম হয় আরহার। এরই মধ্যে চলচ্চিত্রে নাম লিখিয়েছে আরহা। সামান্থা রুথ প্রভু অভিনীত ‘শকুন্তলাম’ সিনেমায় যুবরাজ ভারতের ভূমিকায় অভিনয় করছে আরহা। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

Check Also

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

  বিনোদন ডেস্ক : বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x