Home / মহানগর / শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত

শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  :  গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ রেল স্টেশনে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়েছে। এ সময় ট্রেনটি থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর রেল স্টেশন মাস্টার হারুন অর রশিদ।

হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে নেত্রকোনার মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি সকাল ১১টা ১২মিনিটে শ্রীপুর স্টেশন ছেড়ে যায়। ট্রেনটি অল্প কিছুক্ষণের মধ্যে কাওরাইদ স্টেশনের কাছে পৌঁছায়। এ সময় সেটির ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়।

তিনি আরো জানান, কাওরাইদ স্টেশন এলাকার রেল লাইন মেরামতে কাজ চলছিল। মেরামতকরীরা স্টেশনের ২ নম্বর লাইনের নিচে থাকা কাঠের  তক্তা সরিয়ে ফেলে। কিন্তু তারা ওই বিষয়টি কাওরাইদ স্টেশন মাস্টারকে অবহিত করেনি। বৃহস্পতিবার সকালে মহুয়া এক্সপ্রেস ট্রেনটিকে দুই নাম্বার লাইনে প্রবেশের অনুমতি দেন স্টেশন মাস্টার। ট্রেনটি স্টেশনের কাছ পৌঁছানোর সময় সেটির ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়। এ সময় আতঙ্কগ্রস্ত হয়ে ট্রেনটি থেকে নামতে গিয়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হন।

তিনি আরো জানান, রেল স্টেশনটির ১ নম্বর লাইনে বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়া ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার বিষয়টি ঊর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Check Also

ভোট দিলেন আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি :  ভোট শুরুর প্রায় তিন ঘণ্টা পর ভোট দিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x