Tuesday , December 6 2022
Breaking News
Home / বিনোদন / ফারিয়া-মনোজের ‘নোনাজলের বৃষ্টি’

ফারিয়া-মনোজের ‘নোনাজলের বৃষ্টি’

বিনোদন ডেস্ক  :   ফাহাদ ও নোমান দুই বন্ধু। তারা কক্সবাজারে বেড়াতে যায়। অন্যদিকে বৃষ্টি ও শ্রেয়াও কক্সবাজারে বেড়াতে যায়। তারা সবাই একই হোটেলে ওঠে। কিন্তু বিপত্তি ঘটে হোটেল রুম বুকিং নিয়ে। ভুলবশত একই রুম দুই পক্ষের নামে বুকিং হয়ে যায়। এ নিয়ে বাক বিতণ্ডায় জড়ায় তারা। বিকল্প হিসেবে আরেকটি রুম জোগাড় করে দিয়ে দুই পক্ষের দ্বন্দ্ব মেটায় হোটেল ম্যানেজার।

এরপর বৃষ্টি যে স্পটে ঘুরতে যায় ঘটনা ক্রমে সেখানে দেখা মেলে ফাহাদের। সেখানেও দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। বৃষ্টির ধারণা, ফাহাদ তাকে ফলো করছে এবং ইভটিজিং করার চেষ্টা করছে। নোমান অনেক বোঝানোর চেষ্টা করলেও বৃষ্টি তা মানতে নারাজ। অপরদিকে অর্নব সোজা অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে বৃষ্টিকে আংটি পড়ানোর জন্য। তারা সম্পর্কে কাজিন। কিন্তু বৃষ্টি এ প্রস্তাব প্রত্যাখ্যান করে। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘নোনাজলের বৃষ্টি’। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক। পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—অর্নব চৌধুরী, এম এইচ সুমন, নওশীন মেঘলা, সাইফ খান, শাহরিয়া আলভিকা, স্বাধীন চৌধুরী। আগামী ২২ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

Check Also

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

  বিনোদন ডেস্ক : বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x