Home / খেলাধুলা / সাকিবকে ছাড়াই অনুশীলন শুরু করলো বরিশাল

সাকিবকে ছাড়াই অনুশীলন শুরু করলো বরিশাল

স্পোর্টস ডেস্ক  :  শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসর। তার আগে আজ থেকে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী দলগুলো। এছাড়াও আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররাও।

তবে প্রথম দিনের অনুশীলনে দেখা যায়নি সাকিব আল হাসানকে। তার দল ফরচুন বরিশাল হেড কোচ খালেদ মাহমুদ সুজনের অধীনে আজ সকাল থেকেই অনুশীলনে নেমে পড়েছে। কিন্তু সেখানে ছিলেন না সাকিব। দলীয় সূত্রে জানা গেছে, সোমবার থেকে অনুশীলনে যোগ দেবেন তিনি।

দলের প্রথম অনুশীলনে সাকিব না এলেও, এ বিশ্বতারকার সঙ্গে বোঝাপড়া নিয়ে কোনো চিন্তা নেই বরিশালের কোচ সুজনের। তার মতে, সাকিবের মতো ক্রিকেটার দলে থাকলে সেই দলের সঙ্গে কাজ করাটাও সহজ। এক ভিডিওবার্তায় এ কথা বলেছেন সুজন।

তার ভাষ্য, ‘যেই দলে সাকিব আল হাসান আছে, সেই দলে কাজ করা তো সবসময়ই সহজ হয়। আমি আর সাকিব ঢাকার (ঢাকা ডায়নামাইটস) হয়ে চার বছর কাজ করেছি। তো আমার আর সাকিবের রসায়ন সবসময়ই ভালো।’

এছাড়া নিজ দলের ভারসাম্য নিয়েও সন্তুষ্ট সুজন, ‘আমাদের দলটা যদি দেখেন খুবই ভারসাম্যপূর্ণ একটা দল টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য ঠিক যেমন হওয়া উচিত। সত্যি বলতে টি-টোয়েন্টি ফরম্যাট এমন একটা খেলা, নির্দিষ্ট দিনে যারা ভালো খেলতে পারবে তারাই জিতবে। তবে আমি আশাবাদী ইনশাআল্লাহ্।’

উল্লেখ্য, আজ শুধু স্থানীয় ক্রিকেটারদের নিয়ে অনুশীলন করেছে বরিশাল। তাদের বিদেশি ক্রিকেটাররা আসবেন সোমবার থেকে। আগামীকাল বিকেলে ঢাকায় পৌঁছাবেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও রাতে আসবেন ইংল্যান্ডের জ্যাক লিন্টট।

এছাড়া ওয়েস্ট আলঝারি জোসেফ বুধবার (১৯ জানুয়ারি), আরেক ক্যারিবীয় ক্রিস গেইল শনিবার (২২ জানুয়ারি) ও আফগান লেগস্পিনার মুজিব উর রহমান আসবেন ২৬ জানুয়ারি রাতে।

Check Also

তবুও সাকিবকে পেতে আশায় মোহামেডান

খেলাধুলা ডেস্ক : শারীরিক ও মানসিকভাবে খেলার মতো অবস্থায় না থাকায় দক্ষিণ আফ্রিকা সফর থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x