Home / মহানগর / নৌকার জয় হবেই হবে : আইভী

নৌকার জয় হবেই হবে : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

রবিবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর পশ্চিম দেওভোগ এলাকায় শিশুবাগ বিদ্যালয়ের কেন্দ্রে ভোটদান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইভী এই আশাবাদের কথা জানান।

আইভী বলেন, ‘নৌকা জয়যুক্ত হবেই হবে, আইভীর জয় হবেই হবে, গণজোয়ারের জয় হবেই হবে।’

ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ জানিয়ে নৌকা প্রতীকের প্রার্থী বলেন, ‘ভোটের পরিবেশ এখনো ঠিক আছে। আমি জানি না একটু পরে কী হবে। আমি বলবো, ভোট দিতে দেওয়া হোক সবাইকে। যেখানে স্লো আছে সেখানে দ্রুত করা হোক। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সহযোগিতা করে। আমি শুধু আমার কথা বলছি না। সবার কথাই বলছি। সহযোগিতা করলে যেটা হবে সেটাই সিদ্ধান্ত মেনে নেব।’

আইভী বলেন, ‘তবে আমি জানি, নারায়ণগঞ্জে মানুষ আমাকেই বেছে নিয়েছে। ইতিমধ্যে তারা নির্ধারণ করে ফেলেছে কাকে ভোট দেবে। নৌকা জয়যুক্ত হবেই হবে, আইভীর জয় হবেই হবে, গণজোয়ারের জয় হবেই হবে।’

আওয়ামী লীগ নেতা সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরপর দুইবারের মেয়র। এবার বিজয়ী হলে তিনি হ্যাটট্রিক করবেন। বিএনপি থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের সঙ্গে তার মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করা হচ্ছে।

Check Also

বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার-টাকা চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস :  সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে গতকাল বুধবার দেশে ফিরেছে বাংলাদেশের মেয়েরা। এইদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x