Home / খেলাধুলা / জাত চেনাতে কৌতিনহো নিলেন মাত্র ১৪ মিনিট

জাত চেনাতে কৌতিনহো নিলেন মাত্র ১৪ মিনিট

স্পোর্টস ডেস্ক  :  ইংল্যান্ডের ক্লাব লিভারপুল থেকে উত্থানের শুরু। সেখান রেকর্ড ট্রান্সফার দি’তে গেলেন বার্সেলোনায়। স্প্যানিশ ক্লাবে তেমন সুবিধা করতে না পারায় ধারে প্রথমে পাঠানো হয় বায়ার্ন মিউনিখে। সেখান থেকে চ্যাম্পিয়নস লিগে জিতে ফেরেন স্পেনে।

আর এখন বার্সা থেকে ফের ধারে দেওয়া হয়েছে ইংল্যান্ডের আরেক ক্লাব অ্যাস্টন ভিলায়। ইংল্যান্ডে ফিরে নিজের জাত চেনাতে মাত্র ১৪ মিনিট সময় লেগেছে ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার ফিলিপ কৌতিনহোর। তার গোলেই ম্যানচেস্টার ইউনাইটেডকে রুখে দিয়েছে অ্যাস্টন।

শনিবার রাতে অ্যাস্টনের ঘরের মাঠ ভিলা পার্কে দুই গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারেনি ইউনাইটেড। মাত্র ৫ মিনিটের জাদুতে দুই গোল শোধ করে রেড ডেভিলদের আটকে দিয়েছে অ্যাস্টন। গোল দুইটি করেছেন জ্যাকব রামসি ও ফিলিপ কৌতিনহো।

ম্যাচের ষষ্ঠ মিনিটেই ইউনাইটেডকে এগিয়ে দিয়েছিলেন ব্রুনো ফার্নান্দেজ। ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে দলের দ্বিতীয় গোলটিও করেন পর্তুগিজ তারকা ব্রুনো। দ্বিতীয় গোলটি হয় ম্যাচে ৬৭ মিনিটে গিয়ে।

এর পরপরই কৌতিনহোকে মাঠে নামান অ্যাস্টনের কোচ স্টিভেন জেরার্ড। সঙ্গে সঙ্গে যেন খেলার গতিবিধিই বদলে যায়। ৭৭ মিনিটের মাথায় এক গোল শোধ করেন রামসি। আর মাঠে নামার ১৪ মিনিটের মধ্যে ম্যাচের ৮১ মিনিটে সমতাসূচক গোলটি করেন কৌতিনহো।

এই গোলেই নিশ্চিত হয় ড্র। যার সুবাদে ২০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে অবস্থান করছে অ্যাস্টন। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে সাত নম্বরে ইউনাইটেড। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট।

Check Also

তবুও সাকিবকে পেতে আশায় মোহামেডান

খেলাধুলা ডেস্ক : শারীরিক ও মানসিকভাবে খেলার মতো অবস্থায় না থাকায় দক্ষিণ আফ্রিকা সফর থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x