Saturday , August 13 2022
Home / সারা বাংলা / আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন হয় : অধ্যাপক জাকির

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন হয় : অধ্যাপক জাকির

এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সিলেট প্রতিনিধি : মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। করোনা মহামারির সময় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার পক্ষ থেকে  সারাদেশে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এখন সারাদেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। শেখ হাসিনার সবসময় হতদরিদ্রদের কষ্ট লাঘবে কাজ করে থাকেন। আমাদেরকেও দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত।

সিলেট নগরীর ২৭ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। বুধবার (১২ জানুয়ারী) বিকেলে জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সির মো. আজম খানের সভাপতিত্বে ও ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগরীর ২৫, ২৬ ও ২৭ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর  এড. রোকসানা বেগম শাহনাজ, জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরান, পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার খান, ব্যাংকার মুস্তাক চৌধুরী, শিক্ষক মাওলানা আব্দুল কাইয়ুম। এসময় আরও উপস্থিত ছিলেন জুয়েল আহমদ, বিলাল আহমদ, আব্দুল আহাদ, আলমগীর আলম, আব্দুস সালাম উজ্জ¦ল, আব্দুল মতিন চৌধুরী, ফজলুল হক. এনামুর রহমান, আব্দুস সালাম, শওকত আলী, গোলজার আহমদ জগলু, মুহিবুর রহমান মুহিত, শাহীন আহমদ, খালেদ আহমদ, হিমেল কান্তি দে, দিপংকর টিপু, মঞ্জুর  আহমদ, জাকির আহমদ খোকা, কাউন্সিলর অফিস সচিব প্রিতেশ দাস প্রমুখ।

Check Also

সরকারের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও প্রধান শিক্ষকের বেত্রাঘাত: ছাত্রী আহত

জাকারিয়া আল মামুন – গাজীপুর জেলা প্রতিনিধি  সরকারি নিষেধাজ্ঞা থাকা সত্বেও গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x