Home / খেলাধুলা / পিএসজিতে মেসি-রোনালদো জুটি, ফের সরগরম ফুটবল দুনিয়া

পিএসজিতে মেসি-রোনালদো জুটি, ফের সরগরম ফুটবল দুনিয়া

স্পোর্টস ডেস্ক  :  কিলিয়ান এমবাপে চলে যাবেন রিয়াল মাদ্রিদ, ক্রিশ্চিয়ানো রোনালদো যোগ দেবেন প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি)-গত মৌসুমেও এমন একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে শেষ পর্যন্ত সেটা গুঞ্জনই থেকে গেছে।

জুভেন্টাস থেকে নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরেন রোনালদো। এমবাপে থেকে যান পিএসজিতেই। তবে এবার গুঞ্জন সত্য হতেও পারে।

কেননা পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি শেষ হয়ে যাচ্ছে এই মৌসুমেই। ফরাসি স্ট্রাইকার নতুন করে চুক্তি করার আগ্রহ দেখাচ্ছেন না। তার স্বপ্ন যে পড়ে রয়েছে রিয়াল মাদ্রিদে!

পিএসজি ধরেই রেখেছে, আসন্ন মৌসুমে এমবাপেকে হারাচ্ছে তারা। তাই তার স্থলাভিষিক্ত হিসেবে রোনালদোকে আনার কথা ভাবছে ক্লাবটি। খবর স্প্যানিশ গণমাধ্যম ‘মার্কা’র।

‘মার্কা’র প্রতিবেদনে এসেছে, এমবাপে পিএসজি ছাড়লে তার জায়গায় রোনালদোকে নিয়ে আসা সহজ হবে নাসের আল খালেইফির ক্লাবের। কেননা ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রালফ রেংনিকের সঙ্গে পর্তুগিজ যুবরাজের বিরোধের বিষয়টি এখন অনেকটাই প্রকাশ্যে চলে এসেছে।

রোনালদো যদি ওল্ড ট্রাফোর্ড ছেড়ে দেন, তবে তার সম্ভাব্য গন্তব্য হবে পিএসজিই। ফরাসি লিগে এর আগে খেলেননি পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা। আর রোনালদো বরাবরই নতুন নতুন চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন, সেটা কে না জানে!

এবার সেই চ্যালেঞ্জটা নিলে ফুটবল বিশ্বে তোলপাড় শুরু হয়ে যাবে নিঃসন্দেহে। পিএসজিতে যে আছেন তারই চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। প্রথমবারের মতো দুই সর্বকালের সেরা ফুটবলারের জুটি বেঁধে খেলতে নামা এখন বাস্তবতার অনেকটাই কাছে!

Check Also

তবুও সাকিবকে পেতে আশায় মোহামেডান

খেলাধুলা ডেস্ক : শারীরিক ও মানসিকভাবে খেলার মতো অবস্থায় না থাকায় দক্ষিণ আফ্রিকা সফর থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x