Home / মহানগর / ধলেশ্বরীতে ট্রলারডুবি : ভেসে উঠল মা-মেয়েসহ চার মরদেহ

ধলেশ্বরীতে ট্রলারডুবি : ভেসে উঠল মা-মেয়েসহ চার মরদেহ

নারায়ণগঞ্জ প্রতিনিধি  :  নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনের মধ্যে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে মা-মেয়েও আছেন। ঘটনার পাঁচ দিন পর রবিবার সকালে ভেসে ওঠা লাশগুলি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধার অভিযানের পঞ্চম দিন সকালে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়া বাকি ছয়জনকে উদ্ধারে আজও তল্লাশি অভিযান চলছে।

গত বুধবার সকালে ধলেশ্বরী নদী পার হওয়ার সময় এম ডি ফারহান-৬ লঞ্চের ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়। ট্রলারের অনেক যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ১০ জন নিখোঁজ থাকেন। তাদের সন্ধানে কয়েকদিন ধরেই উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসসহ আরও চারটি সংস্থা।

ঘটনার পর ওইদিনই লঞ্চের মাস্টারসহ তিনজনকে আসামি করে বিআইডব্লিউটিএ-এর উপ-পরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগ) বাবু লাল বৈদ্য বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন লঞ্চের মাস্টার কামরুল হাসান, ইনচার্জ ড্রাইভার জসিম উদ্দিন ভুঁইয়া ও সুকানি মো. জসিম মোল্লা।

লঞ্চের মাস্টার, ড্রাইভার ও সুকানীর খামখেয়ালীপনা ও দায়িত্বে অবহেলার কারণেই এই দুঘর্টনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

Check Also

বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার-টাকা চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস :  সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে গতকাল বুধবার দেশে ফিরেছে বাংলাদেশের মেয়েরা। এইদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x