Home / সারা বাংলা / আশুগঞ্জে পুনরায় ভোট গণনার জন্য আবেদন করেন নৌকার মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়া

আশুগঞ্জে পুনরায় ভোট গণনার জন্য আবেদন করেন নৌকার মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়া

হাসান জাবেদ: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলার ৮টি ইউনিয়নের গত ৫ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কিন্তুু আড়াইসিধা ইউনিয়নের মধ্যে পুনরায় ভোট গণনার দাবী জানিয়েছে (নৌকা)র মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়া। আজ জেলা ও উপজেলার রিটার্নিং কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে চিঠি দিয়ে আবেদন করেন তিনি।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়। আড়াইসিধা ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দে ইউপি সদস্য ও চেয়ারম্যানদের ব্যালট পেপার ও সিরিয়ালে সাথে কোন মিল ছিল। এবং আড়াইসিধা ৩ নং কামিল মাদ্রাসার ভোটকেন্দ্র ৩ নাম্বার বুথে ইউপি সদস্য ও চেয়ারম্যানের ব্যালটের সাথে অমিল ছিল। এছাড়াও ভোট গণনার সময় ৮নং ভবানীপুর শহীদ স্মৃতি এইছ. এম. সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চেয়ারম্যানের ভোট কাস্টিং সাথে ইউপি সদস্যের ভোট কাস্টিং এর অনেক ব্যবধান ছিল। যা ফলাফলের  সিটে দেখা যায়। ইউপি সদস্যের সাথে চেয়ারম্যানের কাস্টিং ভোটের সাথে প্রায় ১৫০ ভোটের ব্যবধান করা হয়। কিন্তু রাতে ব্যলট পেপার উপজেলায় নিয়ে আসলে বেসরকারিভাবে ফলাফলে আমাকে ৪৪ ভোটে পরাজিত ঘোষনা করা হয়। এতে আমি মনে করি পুনরাই ভোট গণনা করা হলে আমি অনেক বেশী ভোটে পেয়ে জয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও প্রিজাইডিং অফিসার ভোট গণনার আগেই সকল কেন্দ্র পোলিং এজেন্টদের কাছ থেকে স্বাক্ষর নিয়ে যাওয়ার করণে। ভোট গণনার পর পোলিং এজেন্টদের রেজাল্ট সিট দেয়া হয়নি। তাই পুনরায় ভোট গণনা করলে সকল বিষয় আরো পরিস্কার হয়ে যাবে বলে আমি মনে করি।

Check Also

নেত্রকোণায় টিটিসি’র উদ্যোগে প্রবাসী কর্মীদের জীবন বীমা বিষয়ক সচেতনতা সভা

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি :   নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে ২৫ মে সকাল ১১টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x