Home / সারা বাংলা / ঘন কুয়াশায় দিনাজপুরে ঘটছে দুর্ঘটনা

ঘন কুয়াশায় দিনাজপুরে ঘটছে দুর্ঘটনা

দিনাজপুর প্রতিনিধি  :  চলছে পৌষ মাস, বইছে মৃদ শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশায় দিনাজপুরের বিভিন্ন উপজেলায় ঘটছে দুর্ঘটনা। সড়কগুলো যেন হয়ে উঠছে এক একটি মৃত্যুপুরী। আতঙ্কে রয়েছেন পথচারীসহ যানবাহনের যাত্রী ও চালক-হেলপাররা।

নতুন বছরের শুরুতে পরপর কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। ২ জানুয়ারি রোববার জেলার বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন স্কুল ছাত্রের মৃত্যু হয়। একই দিনে বিরামপুর মহাসড়কে দুর্ঘটনায় মারা যান এক সবজি ব্যবসায়ী।

মঙ্গলবার ৪ জানুয়ারি ভোর রাতে জেলার ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তবে এ দুর্ঘটনায় কেউ মারা যায় নি। সড়ক দুর্ঘটনা এড়াতে দিনের বেলাতেও কুয়াশার মাঝে হেড লাইট জ্বালিয়ে চলাচল করছে ছোট-বড় সকল যানবাহন। কুয়াশা আর কনকনে ঠাণ্ডার কারণে দুর্ঘটনা ঘটছে বলে দাবি করেছেন দুর্ঘটনার কবলে পড়া গাড়ি চালকরা।

ঘোড়াঘাটে মুখোমুখি সংঘর্ষ হওয়া দুটি ট্রাকের একটির চালক লিটন হোসেন বলেন, ভোর রাতে এখানে আমার ট্রাকের সঙ্গে আর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। আমাদের তেমন কোনো শারীরিক ক্ষতি হয়নি, তবে দুই ট্রাকের অনেক ক্ষতি হয়েছে। ভোরের দিকে কুয়াশা ছিল, সামনে বেশি দূর পর্যন্ত দেখা যায়নি। কুয়াশার কারণে গাড়ির গতিও বেশি ছিল না, তাই প্রাণে বেঁচে গেছি।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির বলেন, ঘন কুয়াশা আর তীব্র শীতের কারণে জেলার বিভিন্ন জায়গায় দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনা যেন না ঘটে সেজন্য সচেতন হয়ে চালকদের গাড়ি চালাতে হবে।

Check Also

চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x