Home / সারা বাংলা / অবশেষে ধরা পড়ল ছিনতাইকারী

অবশেষে ধরা পড়ল ছিনতাইকারী

মোঃ মামুনুর রশিদ, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :  দিনাজপুরের নবাবগঞ্জে সড়কে দীর্ঘদিন ধরে চলছিল ছিনতাই এর ঘটনা। অবশেষে ২ জন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (৪ জানুয়ারি) রাত ৮.৩০ সময় উপজেলার বড় মাগুরা নয়াপড়া পুলিশ বক্সের সামনে এই ঘটনা ঘটে।
আটককৃত ছিনতাইকারীরা হলেন,রংপুরের পীরগঞ্জ উপজেলার। জলাইডাঙ্গার আঃ হাদির ছেলে মোঃ মেহেদী হাসান রনি (৩৫), দানিস নগরের মৃত সমেস উদ্দিনের ছেলে মোঃ আশরাফুল আলম (৪০)।
থানা পুলিশ জানায়, উপজেলার কৃষ্ণপুর গোয়ালাপাড়া গ্রামের আব্দুল খালেক আলমনগর বাজার থেকে তার নিজ বাড়িতে যাওয়ার সময় রাত ৮.৩০ টায়, উপজেলার বড় মাগুড়া নয়াপাড়া পুলিশ বক্সের সামনে পাকা রাস্তায় ২জন ছিনতাইকার তাকে আটক করে এলোপাথারী মারধর করে, ১০,০০০ টাকা ও ০১টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল যোগে দ্রুত কাঁচদহের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পালানোর সময় আব্দুল খালেক আশপাশের লোকজনকে ডাক চিৎকার করে। তার চিৎকার শুনে আলমনগর বাজারে থাকা লোকজন মোটর সাইকেলের গতিরোধ করে আসামীদের আটক করে পুলিশকে খবর দেন।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, স্থানীয়রা ছিনতাইকারীদের আটক করে থানা পুলিশকে খবর দিলে, পুলিশ দ্রুত গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x