Home / সারা বাংলা / সুষ্ঠু নির্বাচনের দাবিতে নেত্রকোণার কেন্দুয়ায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

সুষ্ঠু নির্বাচনের দাবিতে নেত্রকোণার কেন্দুয়ায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি  :   নেত্রকোণা জেলা কেন্দুয়া উপজেলার ১২ নং রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ট ও নিরপেক্ষ হওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সতন্ত্র প্রার্থী মোঃ লুৎফর রহমান আকন্দ।
আজ রবিবার বিকেলে সতন্ত্র প্রার্থী মোঃ লুৎফর রহমান আকন্দের ফতেপুর নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলন তিনি নৌকা মনোনীত প্রার্থী ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নির্বাচনী প্রচার প্রচারনায় বাধার সৃষ্টি করছে। তারা পোষ্টার ব্যানার ছিড়ে ফেলাসহ কর্মী সমর্থকদের হুমকি ধামকি দিচ্ছে। গত ২৯ ডিসেম্বর আমার বাড়ী হতে বঙ্গ বাজার হয়ে রোয়াইলবাড়ী যাওয়ার পথে তারা আমার ও কর্মী সমর্থকদের উপর হামলা চালায়। পরে সেখান থেকে আমার কর্মী সমর্থকরা আমাকে কোন রকমে প্রানে বাঁচিয়ে নিয়ে আসে। গত ৩০ ডিসেম্বর তারা বঙ্গ বাজারে আমার নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।
তিনি আরও বলেন, আমার হয়ে যারা নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিচ্ছে, তাদের বিরুদ্ধে প্রায় দেড় শতাধিক কর্মি সমর্থকদের মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে। এমনকি তিন মাস আগে মারা যাওয়া ও সত্তুর উর্ধ বয়সের ব্যাক্তিদের উক্ত মামলায় আসামি করা হয়েছে। বর্তমানে আমি ও আমার কর্মি সমর্থকরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি গণমাধ্যম কর্মিদের মাধ্যমে, নির্বাচন কমিশন, স্থানীয় প্রশাসন, ও সরকারের কাছে অবাধ, সুষ্টু, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ন নির্বাচনের ব্যাবস্থা করার জন্য জোর দাবি জানান।

Check Also

চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x