Home / মহানগর / সাভারের আমিনবাজারে নৌকা মার্কার পথসভা

সাভারের আমিনবাজারে নৌকা মার্কার পথসভা

লিটন হাওলাদার, সাভার প্রতিনিধি: সাভার উপজেলার আমিনবাজার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ রকিব আহম্মেদ এর পক্ষে নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১ জানুয়ারি) আমিনবাজার বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে নির্বাচনী গণসংযোগ এলাকার বিভিন্ন স্থান ঘুরে পথসভার ভিতর দিয়ে শেষ হয়।
এই গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। এসময় মঞ্জুরুল আলম রাজীব, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রকিব আহম্মেদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন প্রমুখ সহ অন্যরা  নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য স্থানীয় ভোটারদের অনুরোধ করেন।
পরে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি মঞ্জুরুল আলম রাজীব জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমিনবাজার ইউনিয়নের চেয়ারম্যান পদে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রদান করেছেন মোঃ রকিব আহম্মেদকে। নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক, সাভারের সাংসদ ডা. এনামুর রহমান এর প্রতীক, নৌকা আমি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান আমারও প্রতীক। আর আঞ্চলিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে যদি এই ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক বিজয়ী হয়।
ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাজু আহমেদ,  সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

Check Also

নৌকার জয় হবেই হবে : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন নৌকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x