Tuesday , December 6 2022
Breaking News
Home / গণমাধ্যম / দৈনিক ঢাকার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক এর মা আমেনা খাতুন আর নেই

দৈনিক ঢাকার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক এর মা আমেনা খাতুন আর নেই

মুহাম্মদ মাসুদ আলম, চাঁদপুর প্রতিনিধি : দেশের সুনামধন্য জাতীয় দৈনিক ঢাকার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশকে এবং এফডিআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ, বি, এম, শামছুল হাসান (হিরু) এর মাতা আমেনা খাতুন (৭৫) আর বেঁচে নেই। গত শুক্রবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট নিজ বাসভবন আমেনা মঞ্জিলে বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়ে, মেয়ে জামাতা, নাতি-নাতনিসহ আত্মীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে যান। শনিবার বাদ জোহর নিজ বাস ভবন প্রাঙনে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন জিটি রোড দক্ষিণ চেয়ারম্যানঘাট বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা মো. সাইফুদ্দিন খন্দকার। নামাজে জানাযায় মরহুমার ৪ পুত্র সন্তান, আত্মীয় স্বজন, এলাকাবাসী ও ধর্মপ্রাণ মুসল্লীগণ অংশ গ্রহন করেন। পরে শহরের বাসস্ট্যান্ড গৌর-এ-গরিবা জামে মসজিদ কমপ্লেক্স কবরস্থানে মরহুমার স্বামী মরহুম তোফাজ্জল হোসন এর কবরের পাশে সমাহিত করা হয়।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা.কম এর উপদেষ্টা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুরের সিনিয়র সাংবাদিক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মো. শওকত আলী, চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দ, চাঁদপুর মিডিয়া হাউজের পক্ষে মুহাম্মদ মাসুদ আলম, মহিউদ্দিন আল-আজাদ, ফয়েজ আহমেদ, শাহরিয়া পলাশ, মো. বারাকাত উল্যাহ, আক্তার হোসেন, মো. বাবু আলম, আরাফাত আল-আমিন, মাছুম তালুকদার, মো. মহসিন হোসাইন, মো. মহসিন মিয়া। তারা এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Check Also

সরকার সশস্ত্র বাহিনীর জন্য আধুনিক ও সময়োপযোগী যুদ্ধাস্ত্র সংগ্রহ করছে : প্রধানমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তাঁর সরকার পেশাদার ও শক্তিশালী সশস্ত্র বাহিনী গড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x