Breaking News
Home / বিনোদন / সালমানের যে প্রেমিকারা এখন অন্যের ঘরণী

সালমানের যে প্রেমিকারা এখন অন্যের ঘরণী

বিনোদন ডেস্ক  :   বলিউড সুপারস্টার সালমান খান। ব্যক্তিগত জীবনে তার প্রেমিকার নামের তালিকাটা অনেক দীর্ঘ। কিন্তু কারো সঙ্গে আর গাঁটছড়া বাঁধা হয়নি তার।

সালমানের বয়স এখন পঞ্চান্ন। ‘ব্যাচেলর’ তকমা নিয়েই খুশি তিনি। যদিও বিটাউনে এখনো তার প্রেম-বিয়ের গুঞ্জন শোনা যায়। কবে বিয়ে করছেন? এই প্রশ্নের মুখে প্রায়ই পড়তে হয় সালমানকে। তবে এই তারকা বিয়ে না করলেও তার প্রাক্তনদের মধ্যে কেউ কেউ এখন অন্যের ঘরণী। তাদের নিয়েই এই প্রতিবেদন।

ঐশ্বরিয়া রাই বচ্চন: ঐশ্বরিয়া-সালমানের প্রেমের খবর কারো অজানা নয়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সূচনা। তাদের নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। কিন্তু এ সম্পর্ক এক সময় ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন ঐশ্বরিয়া। তাদের একটি মেয়েও আছে।

সংগীতা বিজলানি: সালমানের প্রেমিকার তালিকায় আরো একটি আলোচিত নাম সংগীতা বিজলানি। শোনা যায়, এই অভিনেত্রীর সঙ্গে বিয়ের পরিকল্পনাও করেছিলেন সালমান। শুধু তাই নয়, বিয়ের কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দেন সালমান। পরে তাদের ব্রেকআপ হয়। এরপর ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে সম্পর্কে জড়ান সংগীতা। ১৯৯৬ সালে বিয়েও করেন তারা। কিন্তু ২০১০ সালে এই দম্পতির ডিভোর্স হয়।

ক্যাটরিনা কাইফ: সালমানের জীবনে এসেছিলেন আরেক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০০৫ সালে ভাই সোহেল খানের প্রযোজনায় ব্যবসাসফল সিনেমা ‘ম্যায় নে পেয়ার কিউ কিয়া’-তে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও তৈরি হয়। তবে একটা সময়ে গিয়ে তাদের প্রেম ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। প্রায় সাত বছর প্রেম করার পর তারা ব্রেকআপ করেন। পরে আবারো সালমান-ক্যাটরিনাকে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে শুরু করে। একসঙ্গে জুটি বেঁধে সিনেমাও করেন তারা। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সম্প্রতি তাদের বিয়ে হয়েছে। এখন ভিকির ঘরণী ক্যাটরিনা।

এছাড়া অভিনেত্রী সোমি আলী, ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সচিব ফারিয়া আলমের সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা গেছে। তাদের কেউ-ই বিয়ে করেননি। রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ভান্তুরের সঙ্গে বর্তমানে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যায়। এর আগে রোমানিয়ান সুপারস্টার মারিয়াস মোগার সঙ্গে ইউলিয়ার বিয়ে হয়েছিল। কিন্তু চার বছর পর ডিভোর্স হয়।

Check Also

ছোটবেলায় বাবাকে পাশে পাননি আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : আলিয়া ভাটের এবারের জন্মদিনটা বেশ ভালো সময়ে পড়েছে। বক্স অফিসে দাপট দেখাচ্ছে গাঙ্গুবাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x