Home / অর্থনীতি / এসআইবিএল’র ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

এসআইবিএল’র ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

অর্থনীতি ডেস্ক  :  সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) সম্প্রতি দেশব্যাপী ১০টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে।

প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এদাবারপুর বাজার, বোরারচর বাজার, নিমসার গজারিয়া বাজার ও কান্দুঘর বাজার (কুমিল্লা), হাতিয়া নিউ মার্কেট (নোয়াখালী), শিশুতলা বাজার (যশোর), বন্দর বাজার (ব্রাহ্মণবাড়িয়া), বড়পুল (চট্টগ্রাম), পারুলিয়া মোড় (নরসিংদী), হাওলাদার বাজারে (চাঁদপুর) নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমান। এছাড়াও অনুষ্ঠানে আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Check Also

লোকসানে এফএএস ফাইন্যান্স

অর্থনীতি ডেস্ক  :  শেয়ারবাজারে তালিকাভুক্ত ফাস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট চলতি হিসাব বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x