Home / সারা বাংলা / কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর, হত্যার হুমকি

কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর, হত্যার হুমকি

টাঙ্গাইল প্রতিনিধি  :   টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান বালাকে হত্যার হুমকি ও তার নির্বাচনী অফিস ভাংচুর করার অভিযোগ ওঠেছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী মো. মোখলেছুর রহমান ফরিদের কর্মীরা ওই হুমকি ও অফিস ভাংচুর করেছে বলে স্বতন্ত্র প্রার্থী নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে প্রকাশ, সহদেবপুর ইউনিয়নের কালিবাড়ী বাজার ও আকুয়া বাইপাসে স্বতন্ত্র প্রার্থী মাসুদুর রহমান বালার মোটরসাইকেল প্রতীকের দুইটি নির্বাচনী অফিস রয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় প্রতিদ্বন্দ্বী
প্রার্থী নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা মোটরসাইকেল প্রতীকের আকুয়া বাইপাসের নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মীদের মারপিট করে। সম্প্রতি আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মোখলেছুর রহমান ফরিদের নির্দেশে তার কর্মী আ. কাদের মল্লিক ও মো. মো জহুরুল ইসলাম জুরানের নেতৃত্বে একদল দুস্কৃতিকারী হামলা চালায়। তারা নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মীদের মারপিট করে। এ সময় দুস্কৃতিকারীরা মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাসুদুর রহমান বালাকে দুনিয়া থেকে বিদায় করে দেওয়ার হুমকি দেয়।

স্বতন্ত্র প্রার্থী মাসুদুর রহমান বালা অভিযোগ করেন, নির্বাচনী এলাকায় তার মোটরসাইকেল প্রতীকের অধিকাংশ পোস্টার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকরা ছিঁড়ে ফেলেছে। তার কর্মীদের নানাভাবে ভয়-ভীতি দেখাচ্ছে।

নৌকা প্রতীকের প্রার্থী মোখলেছুর রহমান তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে দেওয়া অভিযোগ সম্পর্কে বলেন, ‘এসব অভিযোগ তাবিজ বানিয়ে গলায় ঝুঁলিয়ে রাখলেও আমার কিছু হবেনা’। নৌকা প্রতীক পেয়েছি, নৌকাকে জয়ী করতে যা যা করা দরকার- তা করা হবে।

সহদেবপুর ইউনিয়নে নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ইতোপূর্বে একটি অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। এছাড়া মৌখিকভাবে পাওয়া অভিযোগ তারা তাৎক্ষণিক সমাধান করছেন।

Check Also

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে দৌলতদিয়ায় গাড়ির সারি

রাজবাড়ী  প্রতিনিধি :   ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বিরতিহীন গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে উঠেছে জনজীবন। এর প্রভাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x