Home / খেলাধুলা / মেসির গোলে পিএসজির জয়

মেসির গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক  :  স্প্যাডিনশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা ছাড়ার পর পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্সলিগে তিনটি গোল করলেও ফ্রেঞ্চ লিগ ওয়ানে গোলের দেখা পাননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। অবশেষে শনিবার রাতে লিগে গোল করতে সক্ষম হয়েছেন এই তারকা ফুটবলার। আর তাতেই ৪-১ গোলের বড় ব্যবধানেই জয় পেয়েছেন পিএসজি।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোলের দেখা পেয়ে যায় ফরাসি জায়ান্টরা। দ্বিতীয় মিনিটের খেলায় বক্সের বাইরে থেকে লিয়ান্দ্রো পারেদেস শট মাঝপথে পা ছুঁইয়ে দিক বদলে বলের দিক। সেকেন্ডের ভগ্নাংশে এমবাপ্পের এমন দারুণ এক নৈপুণ্যেই এগিয়ে যায় পিএসজি। হতবাক গোলরক্ষক আলবাঁ লাফোঁ সুযোগই পাননি কোনো।

প্রথমার্ধে ১-০ তে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধের খেলায় ম্যাচে সমতায় ফেরে নান্তেস।৭৬ মিনিটে ১-১ হয়ে যায় স্কোরলাইন। কিন্তু পরের ১৫ মিনিটে আর তিনটি গোল করে স্বাগতিকরা। ৮১তম মিনিটে ডি-বক্সে বাঁ দিকে সতীর্থের উদ্দেশ্যে বল বাড়ান লিওনেল মেসি। স্লাইডে সেটাই আটকাতে গিয়ে নিজেদের জালে পাঠান ডিফেন্ডার দেনিস আপিয়া।

এর ছয় মিনিট পর এমবাপে-মেসির রসায়নে জয় নিশ্চিত করে প্যারিসের ক্লাবটি। মাঝমাঠের কাছ থেকে মেসিকে বল এগিয়ে দিয়েছিলেন এমবাপ্পে। সেটি ধরে খানিক এগিয়ে গিয়ে ডি-বক্সের বাইরে থেকেই বাম পায়ের চিরচেনা বাঁকানো শটে জালের ঠিকানা খুঁজে নেন মেসি।

এই জয়ের পর ১৪ ম্যাচে ১২ জয় ও এক ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই পিএসজি। দুইয়ে থাকা রেনের সংগ্রহ ১৪ ম্যাচে ২৫ পয়েন্ট। আর ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে নান্তেস।

Check Also

চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক

আলমগীর বাবু, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরে কুখ্যাত মাদক কারবারি পাগলা সোহেল ৩৪০ বোতল ফেনসিডিল সহ আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x