Home / সারা বাংলা / অন্তসত্তা স্ত্রীকে দেখতে এসে, স্বামী সড়ক দূর্ঘটনায় নিহত

অন্তসত্তা স্ত্রীকে দেখতে এসে, স্বামী সড়ক দূর্ঘটনায় নিহত

মোঃ সেলিম মিয়া, মানিকগঞ্জ প্রতিনিধি  :   মানিকগঞ্জে সড়ক দূর্ঘটনায় আব্দুল আলিম খান (৩২) নামে এক রিকশা যাত্রী নিহত হয়েছেন। আহত রিকশা চালক জেলা হাসপাতালে চিকিৎদীন রয়েছেন।

আজ ভোর ৬ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার উচুটিয়ায় এলাকায় ধলেশ্বরী সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। আলিম ঘিওর উপজেলার জাবরা গ্রামের আব্দুল জলিলের পুত্র। নিহত ব্যক্তি ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করতেন। পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, আলিম মানিকগঞ্জ পৌরসভার বৈতরা এলাকায় তার ৯ মাসের অন্তসত্তা স্ত্রীকে দেখতে অফিসের ছুটির দিনে প্রায় আসতেন। গত বৃহস্পতিবার রাতে আলিম শশুর বাড়িতে আসে।

ছুটি শেষে শশুর বাড়ি থেকে রিকশা নিয়ে কর্মস্থলে যাওয়ার জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। ভোর ৬ টার দিকে রিকশাটি ধলেশ্বরী পাম্পের সামনে আসলে একটি ড্রামট্রাক রিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় আলিম ঘটনাস্থলেই নিহত হন, আহত হন রিকশা চালক।এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

নেত্রকোণায় টিটিসি’র উদ্যোগে প্রবাসী কর্মীদের জীবন বীমা বিষয়ক সচেতনতা সভা

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি :   নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে ২৫ মে সকাল ১১টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x