Home / সারা বাংলা / এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত

এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত

এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সিলেট প্রতিনিধি : এসএমপি পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ-এর গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত প্যারেডে এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন। প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) এবিএম নায়হানুল বারী ও সহকারী প্যারেড কমান্ডার (আরআই) পুলিশ পরিদর্শক মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে এবং সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে উক্ত প্যারেডটি সুশৃঙ্খলভাবে সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ নিশারুল আরিফ  মহোদয়কে সশস্ত্র সালাম প্রদান করেন।

সালাম গ্রহণ শেষে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেড পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব পরিতোষ ঘোষ, উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমিন,  উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব তোফায়েল আহমেদ,  উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ পুলিশ কমিশনার (পিওএম) জনাব মোঃ জাবেদুর রহমান, এসএমপি’র সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনারগন  ও অফিসার ইনচার্জগন এবং বিভিন্ন ইউনিটের পুলিশ‌ সদস্যগণ।

সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেডে উপস্থিত সকলকে নিয়মিত শারীরিক প্রশিক্ষণ-প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

Check Also

নেত্রকোণায় টিটিসি’র উদ্যোগে প্রবাসী কর্মীদের জীবন বীমা বিষয়ক সচেতনতা সভা

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি :   নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে ২৫ মে সকাল ১১টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x