Breaking News
Home / শীর্ষ নিউজ / প্রতারণার মামলায় আদিয়ান মার্টের সিইও গ্রেপ্তার

প্রতারণার মামলায় আদিয়ান মার্টের সিইও গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি :   প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবায়ের সিদ্দিকসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাত ১২টার দিকে খুলনা ও চুয়াডাঙ্গা থেকে তাদের গ্রেপ্তার করে এলিট ফোর্সটি।

গ্রেপ্তার অন্য তিনজন হলেন জুবায়ের সিদ্দিকীর ছোট ভাই মাহমুদ সিদ্দিকী রতন ও বাবা আবু বকর সিদ্দিক এবং ম্যানেজার মিনারুল ইসলাম।

র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান বলেন, শুক্রবার গভীর রাতে র‍্যাব-৬ এর (গাংনী) একটি চৌকস দল খুলনা ও চুয়াডাঙ্গা থেকে তাদের গ্রেপ্তার করে।

এর আগে গতকাল বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের নীলমনিগঞ্জ বাজারে অবস্থিত আদিয়ান মার্টের প্রধান কার্যালয়ে অভিযান চালানো হয়।

‘স্বপ্নপূরণ হবে সাধ্যের মধ্যে’ স্লোগানে যাত্রা শুরু করা ই-কমার্স প্রতিষ্ঠানটির বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। গ্রাহকদের অভিযোগ, ২৫ থেকে ৮০ শতাংশ ছাড়ে মুঠোফোন, মোটরসাইকেল, ইলেকট্রনিক্সসহ নানা পণ্যের ক্ষেত্রে ‘ধামাকা’ অফার দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করে প্রতিষ্ঠানটি। তাদের ‘লোভনীয় ছাড়ের’ ফাঁদে পড়ে তাঁরা এখন দিশেহারা। তাঁরা না পাচ্ছেন পণ্য, না পাচ্ছেন টাকা। ইতোমধ্যে আদিয়ানের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে শতাধিক অভিযোগ জমা পড়েছে। এ ছাড়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়েও অভিযোগ দিয়েছেন অনেকে। এসব অভিযোগের মধ্যে কিছু নিষ্পত্তি হলেও বেশিরভাগই অমীমাংসিত রয়ে গেছে।

Check Also

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ, তার কন্যা দিলেন পদ্মা সেতু : চাঁদপুরে পদ্মাসেতু উদ্বোধন কালে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মাসুদ রানা : পদ্মা‌ সেতুর উ‌দ্বোধন উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে ছিল উৎস‌বের আ‌মেজ। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x