Breaking News
Home / আইন আদালত / কলাবাগানে শিক্ষার্থী ধর্ষণের পর হত্যা মামলার প্রতিবেদন প্রস্তুত

কলাবাগানে শিক্ষার্থী ধর্ষণের পর হত্যা মামলার প্রতিবেদন প্রস্তুত

ঢাকার ডাক ডেস্ক  :    রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেলের শিক্ষার্থীকে (১৭) ধর্ষণের পর হত্যা মামলার একমাত্র আসামি ফারদিন ইফতেফার দিহানের (১৮) বিরুদ্ধে করা মামলার প্রতিবেদন প্রস্তুত করেছে মামলার তদন্ত সংস্থা, পুলিশের বিশেষায়িত ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

প্রতিবেদনটি খুব শিগগিরই ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জমা দেবেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক খালেদ সাইফুল্লাহ।

এ বিষয়ে পরিদর্শক খালেদ সাইফুল্লাহ বলেন, রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেলের শিক্ষার্থী (১৭) ধর্ষণের পর হত্যা মামলার একমাত্র আসামি ফারদিন ইফতেফার দিহানের (১৮) বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন প্রস্তুত করেছি। প্রতিবেদনটি উর্দ্ধতন কর্তৃপক্ষ স্বাক্ষর করেছেন। খুব শিগগিরই প্রতিবেদনটি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জমা দেবো।

চলতি বছরের ৭ জানুয়ারি রাতে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ফারদিন ইফতেফার দিহানকে আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের বাবা।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২০২১ সালের ৭ জানুয়ারি সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী শিক্ষার্থীরা মা কর্মস্থলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যান। এর এক ঘণ্টা পর তার বাবাও ব্যবসায়িক কাজে বাসা থেকে বের হন। দুপুর পৌনে ১২টার দিকে ওই ছাত্রী তার মাকে ফোন করে কোচিং থেকে পড়ালেখার পেপারস আনার কথা বলে বাসা থেকে বের হন।

এই মামলার একমাত্র আসামি দিহান দুপুর আনুমানিক ১টা ১৮ মিনিটে ফোন করে ওই শিক্ষার্থীর মাকে জানান, মেয়েটি তার বাসায় গিয়েছিলেন। হঠাৎ অচেতন হয়ে পড়ায় তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

অফিস থেকে বের হয়ে আনুমানিক দুপুর ১টা ৫২ মিনিটে শিক্ষার্থীর মা হাসপাতালে পৌঁছান। হাসপাতালের কর্মচারীদের মাধ্যমে তিনি জানতে পারেন, আসামি তার কলাবাগান ডলফিন গলির বাসায় ডেকে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। প্রচুর রক্তক্ষরণের কারণে অচেতন হয়ে পড়লে বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আসামি নিজেই তাকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভুক্তভোগী শিক্ষার্থী মারা যান।

এরপর ৮ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে দিহান দায় স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দেন।

Check Also

বিচারপতি নাজমুল আহাসানের প্রতি শ্রদ্ধা : বসছেন না সুপ্রিম কোর্ট

ঢাকার ডাক ডেস্ক  :  বিচারপতি এফ আর এম নাজমুল আহাসানের মৃত্যুতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x