Home / সারা বাংলা / নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ 

নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ 

গোলাম কিবরিয়া সোহেল,  নেত্রকোণা প্রতিনিধি  :   “সরকারের সাথে, কৃষকের কথা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে শীতকালীন শাক-সবজি আবাদ বৃদ্ধিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও স্প্রে মেশিন বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার বিকেল ৪টায় উচিৎপুর ঘাটে মদন উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে।
মদন উপজেলার নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদের সভাপতিত্বে উপ সহকারী কৃষি অফিসার গোলাম রব্বানীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। 
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, সহকারী কমিশনার (ভূমি) উম্মে সালমা, মদন পৌরসভার মেয়র সাইফুল ইসলাম সাইফ,  কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আফরোজা আক্তার মনি,  মদন থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এন আলম, ফখরউদ্দিন আহমেদ, সাফায়েত উল্লাহ রয়েলসহ অন্যান্য কর্মকর্তা ও কৃষকবৃন্দ।
এ সময় প্রধান অতিথি ৮০ জন কৃষকের মাঝে  শীতকালীন শাক-সবজি বীজ, স্প্রে মেশিন ও ১০ কেজি এমওপি ও ১০ কেজি ডিএপি সার বিতরণ করেন।
পরে, প্রধান অতিথি হিসেবে কাজি মোঃ আবদুর রহমান মাতৃ মৃত্যু ও শিশু মৃত্যু হ্রাস করার লক্ষে মদন উপজেলার সু-সেবা নেটওয়ার্ক সদস্যদের মাঝে “ডপলার মেশিন” ও ইউনিয়ন ভূমি সহকারী  কর্মকর্তাদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন।

Check Also

নেত্রকোণায় টিটিসি’র উদ্যোগে প্রবাসী কর্মীদের জীবন বীমা বিষয়ক সচেতনতা সভা

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি :   নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে ২৫ মে সকাল ১১টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x