Home / সারা বাংলা / কালিহাতীতে মাঠ চষে বেড়াচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম খান

কালিহাতীতে মাঠ চষে বেড়াচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম খান

টাঙ্গাইল প্রতিনিধি :  টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠ চষে বেড়াচ্ছেন জসিম খান। জসিম খান পাইকড়া ইউনিয়নের সাবেক সরকারি কর্মকর্তা আমজাদ হোসেন খান মজনুর ছেলে। তিনি সকাল থেকে মধ্যে রাত পর্যন্ত তার নিজ এলাকা পাইকড়াসহ ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায়, হাট, বাজার, চা স্টলে মত বিনিময় সভা করে যাচ্ছেন।

এর আগেও প্রার্থীর নিজ বাসভবনে মতবিনিময় সভায় পাঁচ সহস্রাধিক ভোটারের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থীতা ঘোষনা দেন পাইকড়া গ্রামের জসিম খান। তিনি বলেন,আমি আপনাদের সন্তান। দীর্ঘদিন যাবত ইউনিয়নের অসহায় নিপীড়িত মানুষ এবং আপনাদের সুখে-দুঃখে সর্বদাই পাশে থাকার চেষ্টা করেছি। তিনি বলেন, গত দুই বছর যাবত দেশে করোনা মহামারি চলাকালীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। সাধারন জনগণ  আমার পাশে আছে অবশ্যই আমি পাইকড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে বিজয় লাভ করব।

তিনি আরও বলেন,  জনগণকে সাথে নিয়ে আমি কাজ করে যাচ্ছি। এই ইউনিয়নের পাইকড়া গ্রামটি বৃহত্তর এলাকা দীর্ঘদিন এ গ্রামে কোন চেয়ারম্যান না থাকায় এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে আমাকে স্বতন্ত্র প্রার্থী করেছে। আমি চেয়ারম্যান হলে পাইকড়া ইউনিয়নকে জনবান্ধন ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তিনি ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সমর্থন ও দোয়া প্রত্যাশা করেন।

Check Also

নেত্রকোণায় টিটিসি’র উদ্যোগে প্রবাসী কর্মীদের জীবন বীমা বিষয়ক সচেতনতা সভা

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি :   নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে ২৫ মে সকাল ১১টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x