Home / সারা বাংলা / নেত্রকোণায় ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য বাজারের শুভ উদ্ভোধন

নেত্রকোণায় ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য বাজারের শুভ উদ্ভোধন

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি  :   নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য বাজারের শুভ উদ্ভোধন করা হয়েছে।

আজ (২৫ অক্টোবর) সোমবার সন্ধায় নেত্রকোণা আধুনিক স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে  মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য বাজারের ফিতা কেটে শুভ উদ্ভোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদুর রহমান।
উদ্বোধনের পরপরই মাঠে ক্রেতা- সধারনের উপস্থিতি ছিলো লক্ষনীয়। এ বাজারে দেশের বিভিন্ন জেলা থেকে আগত পঞ্চাশটি স্টলের ব্যাবস্থা রাখা হয়েছে। ক্রেতা সাধারণের সুবিধার্থে ও নিরাপত্তার লক্ষে সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষনিক মনিটরিংসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি ছিল চোখে পরার মতো।
আর এবারের বাজারে থাকছে পরিবারের নিত্য প্রয়োজনীয় পণ্য যেমন, জামদানী শাড়ি, থ্রী-পিছ, কসমেটিকস, জুতা, ক্রোকাড়িজ, জুয়েলারি, বোরকা, হিজাব, ঢাকার বিখ্যাত মামা হালিমসহ ছোট্ট সোনামণিদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডের ব্যাবস্থা।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাজার কমিটির আহ্বায়ক নেত্রকোণা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ – সভাপতি মাজহারুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি,কোষাধ্যক্ষ উৎপল ভট্টাচার্য, সম্মানিত সদস্য সায়লা আক্তার রুবী, খন্দকার আক্তার জাহান রুনু, হেদায়েত উল্লাহ রুমিন, সারোয়ার খান পাঠান, খায়রুল ইসলাম পিয়াসসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

Check Also

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে দৌলতদিয়ায় গাড়ির সারি

রাজবাড়ী  প্রতিনিধি :   ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বিরতিহীন গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে উঠেছে জনজীবন। এর প্রভাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x