Home / অর্থনীতি / ওয়ালটনে এইচআর দিবস উদযাপন

ওয়ালটনে এইচআর দিবস উদযাপন

অর্থনীতি ডেস্ক  :  ‘এইচআর দিবস-২০২১’ পালন করেছে সুপারব্র্যান্ড ওয়ালটন।  দিনব্যাপী নানা অনুষ্ঠান ও কর্মশালার মাধ্যমে দিবসটি উদযাপন করে ওয়ালটন।

শুক্রবার (২২ অক্টোবর, ২০২১) ‘We respect, trust and care each other’ স্লোগানকে সামনে রেখে রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে দিবসটি পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, আলমগীর আলম সরকার, এমদাদুল হক সরকার, হেড অব অ্যাডমিনিস্ট্রেশন এস এম জাহিদ হাসান, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রধান সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইমদাদুল করিম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.) এস এম শাহাদাৎ আলম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফয়সাল ওয়াহিদসহ মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের কর্মকর্তারা।

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ

জানা গেছে, এদিন ‘ওয়ালটন মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের নিকট প্রতিষ্ঠানের প্রত্যাশা’ বিষয়ক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ আব্দুল্লাহ-আল-মামুন, তানভীর আনজুম ও অপারেটিভ ডিরেক্টর মাশহারার ভূঁইয়া প্রমুখ কর্মশালায় বক্তৃতা করেন।

IoT বা ইন্টারনেট অব থিংস ভিত্তিক এইচআরএমস সফটওয়্যার ব্যবহার এবং মানবসম্পদ বিভাগের সব রিপোর্ট কার্যক্রম স্বয়ংক্রিয়ভাবে তৈরির বিষয়ে গুরুত্বারোপ করেন বক্তারা।  এছাড়া মানবসম্পদ বিভাগ নিয়ে নিত্য নতুন গবেষণার বিষয়ে আলোকপাত করা হয় কর্মশালায়।

মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের স্ট্র্যাটেজিক টার্গেট নির্ধারণ ও এই বিভাগের সব কার্যক্রম আন্তর্জাতিক মান বজায় রেখে পরিচালনার নির্দেশ দেন গোলাম মুর্শেদ।

সমাপনী বক্তব্যে তিনি বলেন, এইচআর সম্পর্কিত সব কার্যক্রম চালাতে হবে সরকারি নিয়মকানুন ও নির্দেশনার আলোকে। জাতিসংঘের টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে আগের চেয়ে এখন অনেক এগিয়ে গেছে বাংলাদেশ। পরিবর্তনশীল বিশ্বে সমতা ও বৈষম্যহীন উন্নয়ন নিশ্চিত করতে বাংলাদেশ সরকারের সঙ্গে এসডিজি লক্ষ্যমাত্রা বাস্তবায়নে আমাদেরকে সচেষ্ট হতে হবে।

Check Also

লোকসানে এফএএস ফাইন্যান্স

অর্থনীতি ডেস্ক  :  শেয়ারবাজারে তালিকাভুক্ত ফাস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট চলতি হিসাব বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x