Breaking News
Home / মহানগর / আশুলিয়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

আশুলিয়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

লিটন হাওলাদার, সাভার প্রতিনিধি :   সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রার কর্মসূচীর অংশ হিসেবে ঢাকার আশুলিয়ায় বিক্ষোভ সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে বাইপাইলস্থ আরএমএসটি টাওয়ারের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
আশুলিয়া থানা আওয়ামী লীগের আহব্বায়ক ফারুক হাসান তুহিনের সভাপতিত্বে এবং সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন খানের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশ শেষে আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-আহব্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ সাইফুল ইসলামের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বাইপাইল মোড় থেকে শুরু হয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে ডিইপিজেট ঘুরে পুনরায় বাইপাইল মোড়ে এসে শেষ হয়।
সমাবেশে এসময় উপস্থিথ ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ, আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুইয়া, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাকিবুল ইসলাম বাবুল মাষ্টার, সাধারন সম্পাদক জসিম উদ্দিন খান, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম প্রমূখসহ আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Check Also

নৌকার জয় হবেই হবে : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন নৌকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x