Breaking News
Home / সারা বাংলা / কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

দাশ পবিত্র,  টাঙ্গাইল প্রতিনিধি :  “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’’ এই প্রতিপাদ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে প্রথম বারের মতো সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে দিনের শুরুতেই সকাল ৭ টায় উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
এসময় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কালিহাতী থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালিহাতী পৌরসভা, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, বিদ্যুৎ বিভাগ, কালিহাতী শাজাহান সিরাজ কলেজ ও কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের পক্ষ থেকেও শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে দোয়া মাহফিল শেষে সকাল ৯ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় আলোচনা সভা, রচনা, চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, কেক কাটা ও ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র হতে সরাসরি সম্প্রচারকৃত মূল অনুষ্ঠান উপভোগ করা হয়।
পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, কালিহাতী সার্কেল এএসপি শরীফুল হক, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মাহবুবুল আলম, কালিহাতী পৌরসভার প্যানেল মেয়র সোহেল রানা সহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এসময় আলোচনা সভাটি সঞ্চালনা করেন উপজেলা পরিষদের সি.এ. আবুল কালাম আজাদ।

Check Also

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ, তার কন্যা দিলেন পদ্মা সেতু : চাঁদপুরে পদ্মাসেতু উদ্বোধন কালে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মাসুদ রানা : পদ্মা‌ সেতুর উ‌দ্বোধন উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে ছিল উৎস‌বের আ‌মেজ। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x