Tuesday , October 26 2021
Home / শীর্ষ নিউজ / পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ছয় শতাধিক যানবাহন

পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ছয় শতাধিক যানবাহন

মানিকগঞ্জ প্রতিনিধি :   শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হওয়া এবং দুর্গাপূজার কারণে অতিরিক্ত চাপ পড়েছে মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটে। যাত্রী ভোগান্তির বিষয়টি বিবেচনা করে অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী বাস, ছোট গাড়ি পার করার কারণে পণ্যবাহী ট্রাকের সংখ্যা বাড়ছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পাটুরিয়া প্রান্তে ছয় শতাধিক পণ্যবাহী ট্রাক, শতাধিক যাত্রীবাহী বাস ও ছোট যানবাহন ফেরি পারাপারের অপেক্ষায় আছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের সংখ্যাও বাড়ছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান বলেন, শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে সীমিত আকারে ফেরি চলাচল ও পূজার ছুটি পড়ার কারণে ঘাটে যানবাহনের চাপ পড়েছে।

জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে ১৮টি ফেরি রয়েছে। ঘাট এলাকায় এই মুহূর্তে ছয় শতাধিক পণ্যবাহী ট্রাকসহ সহস্রাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। তবে যাত্রীবাহী বাসের তুলনায় ছোটগাড়ির চাপ বেশি। অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাস ও ছোট গাড়ি পাড় করা হচ্ছে। এগুলোর সংখ্যা কমে এলে ট্রাকগুলোকে সিরিয়াল অনুযায়ী পারাপার করা হবে।

Check Also

আরেকটি ওয়ান-ইলেভেনের স্বপ্নে বিভোর বিএনপি : ওবায়দুল কাদের

ঢাকার ডাক ডেস্ক  :    বিএনপি আরেকটি ওয়ান-ইলেভেনের স্বপ্নে বিভোর এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x