Tuesday , October 26 2021
Home / মহানগর / আশুলিয়ায় ডাইংয়ের গরম পানিতে তিন শ্রমিক দগ্ধ

আশুলিয়ায় ডাইংয়ের গরম পানিতে তিন শ্রমিক দগ্ধ

লিটন হাওলাদার, সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ডাইংয়ের গরম পানিতে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজধানী তুরাগ এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার বিকেল পৌণে ৫টার দিকে আশুলিয়ার জামগড়ার বেরন এলাকার ওয়ান থ্রেড এন্ড এ·েসরিজ লিমিটেড কারখানার ডাইং সেকশনে এ দূর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, ওই কারখানার ডায়িং অপারেটর লিমন (২৪), মো: হেলাল (৩০) এবং শ্রী রঞ্জন (২৩)। এরা আশুলিয়ার বিভিন্ন এলাকায় বসবাস করে ওই কারখানায় চাকুরী করেন।

কারখানার শ্রমিক রফিকুল ইসলাম জানান, বিদ্যুৎ চলে যাওয়ায় ডাইং মেশিনের ঢাকনা খুলে কাজ করছিলেন
তারা। হঠাৎ বিদ্যুৎ চলে আসলে ডাইংয়ের গরম পানি হেলাল, শ্রী রঞ্জন ও লিমনের শরীরের ওপর পড়ে। এসময় তাদের চিৎকারে অন্যান্যরা এগিয়ে এসে উদ্ধার করে দ্রুত রাজধানীর তুরাগ এলাকার ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধদের মধ্যে শ্রী রঞ্জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ওয়ান থ্রেড এন্ড এ·েসরিজ লিমিটেডের ম্যানেজার মিরাজ বলেন, মূলত অসাবধানতাবশত ডাইংয়ের গরম পানিতে ওই তিন শ্রমিক দদ্ধ হয়। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্ট্যাশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে আসার পৌছানোর পূর্বেই দগ্ধদের হাসপাতালে পাঠানো হয়েছে। এখানে একটি ডাইং মেশিনের গরম পানি পরে তারা দগ্ধ হয়েছেন বলেও জানান তিনি।

Check Also

আশুলিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার এলাকাবাসীর মানববন্ধন

লিটন হাওলাদার, সাভার প্রতিনিধি :  সাভারের আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x