Home / সারা বাংলা / কাজিপুর ইউনিয়ন যুবলীগ নেতা আপত্তিকর অবস্থায় আটক

কাজিপুর ইউনিয়ন যুবলীগ নেতা আপত্তিকর অবস্থায় আটক

লিটন মাহমুদ, মেহেরপুর প্রতিনিধি :  মেহেরপুর গাংনী উপজেলার  কাজিপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামে  রাতের আঁধারে  পরকীয়ার অভিযোগে  ইউনিয়ন যুবলীগ নেতা আলাইহীম  (৩৫) ও তিন  সন্তানের মা পারভিনা খাতুনকে  আপত্তিকর অবস্থায় আটক করেছে  গাংনী   থানা পুলিশ।

সোমবার  দিবাগত রাত ১২ টার দিকে বেতবাড়ীয়া গ্রামের মৃত মশিউর রহমানের স্ত্রী  পারভিনা খাতুনের  নিজ ঘরে আপত্তিকর অবস্থায়  দুজনকে  আটক করা হয়।

আটককৃত পারভিনা মৃত  মশিউর রহমানের স্ত্রী ও একই গ্রামের মৃত   আজিজুল ইসলামের  ছেলে ও কাজিপুর ইউনিয়ন যুবলীগ নেতা।

বর্তমান গাংনী থানায় দুজন আটক রয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বেতবাড়ীয়া গ্রামের মৃত মশিউর রহমানের  স্ত্রীর সঙ্গে আলাইহীম  দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল।

এ সম্পর্কের জের ধরে আলাইহীম  সোমবার  রাত ১২ টার দিকে  গোপনে দেখা করার জন্য ওই  মহিলার  ঘরে যায়। এ বিষয়টি টের পেয়ে ঘরের মধ্য আপত্তিকর অবস্থায় দেখে স্থানীয়  লোকজন  পুলিশকে খবর দেয়।
গোপন সংবাদের ভিত্তিতে ভবানিপুর কাম্প ও গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে   আপত্তিকর অবস্থায় ওই ঘরের মধ্যে থেকে তাদের আটক করে ।

গাংনী থানা পুলিশ পরকীয়ার অপরাধে যুবলীগ নেতা আলাইহীম  ও  পারভিনাকে   আটক রেখেছে। এব্যাপারে গ্রামের মেম্বর সাইদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, যুবলীগ নেতা  আলাইহীম স্বামী পরিত্যক্ত মহিলার সঙ্গে পরকীয়ার জের ধরে অনৈতিক কর্মকান্ড করার সময়  গাংনী থানা পুলিশ রাত ১২ টার দিকে তাদের দুজনকে আটক করেন।

স্থানীয়রা  বলেন, স্বামী পরিত্যক্ত মহিলার সাথে  আলাইহীম অবৈধ সম্পর্ক করে আসছে। আমরা  তাদের দৃষ্টান্তমুলক বিচার চাই। এব্যাপারে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি  মোশারেফ হোসেন জানান, আলাইমহীম যুবলীগের কেউ না। এ ব্যাপারে গাংনী  থানার  ডিউটি অফিসার তৌহিদুল ইসলাম জানান, আপত্তিকর অবস্থায় দুজনকে আটক করা হয়েছে। তারা  স্বামী স্ত্রী  পরিচয় দিচ্ছে। প্রমান সাপেক্ষে  তাদের  বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি  :  ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে ৪ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x