Home / মহানগর / সাভার হাইওয়ে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচী পালন

সাভার হাইওয়ে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচী পালন

লিটন হাওলাদার, সাভার প্রতিনিধি : নিরাপদ মহাসড়ক ও দূর্ঘটনা রোধকল্পে জনসেচতনতা বৃদ্ধিমূলক কর্মসূচী পালন করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-আরিচা-মহাসড়কের ঢুলিভিটা এলাকায় জনসেচতনতা বৃদ্ধিমূলক এ কর্মসূচী পালন করা হয়। সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ করিমের নেতৃত্বে বিভিন্ন পরিবহনের মালিকদের সাথে নিয়ে এ কর্মসূচী পালন করা হয়।

এসময় বিভিন্ন গাড়ী থামিয়ে চালকদের উদ্দেশ্যে প্রতিযোগীতামূলকভাবে গাড়ী চালানো থেকে বিরত থাকা, ঝুঁকিপূর্ণভাবে ওভার টেকিং করা থেকে বিরত থাকা, রাস্তার মাঝখানে গাড়ী থামিয়ে যাত্রী উঠা-নামা না করা, চোখে ঘুম নিয়ে গাড়ী না চালানো, অতিরিক্ত গতিতে গাড়ী না চালানো, নির্ধারিত স্ট্যান্ড ব্যতিত যাত্রী উঠা নামা না করা এবং গাড়ী চালানোর সময় মোবাইল ফোনে কথা না বলা সহ বিভিন্ন জনসচেতনামূলক নির্দেশনা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সাভার হাইওয়ে থানার সার্জেন সজিব, আশুলিয়া এক্সপ্রেস পরিবহনের পরিচালক জিএম মিন্টু, নূরে কাবা পরিবহনের পরিচালক মো: আজিমসহ আরো অনেকে।

Check Also

আশুলিয়ায় শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত

লিটন হাওলাদার, সাভার  প্রতিনিধি :   সাভারের আশুলিয়ায় শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x