Home / মহানগর / আশুলিয়ায় শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত

আশুলিয়ায় শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত

লিটন হাওলাদার, সাভার  প্রতিনিধি :   সাভারের আশুলিয়ায় শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে আশুলিয়ার বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানা কৃষক লীগের উদ্যোগে এই আলোচনা সভা হয়।

কৃষক লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর শোকাবহ এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজি আব্দুর রাজ্জাক। এসময় থানা কৃষক লীগের সভাপতি মহসিন করিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনুর মঞ্চ সঞ্চালনায় সভা পরিচালিত হয়। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর এই আলোচনায় প্রধান বক্তা ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন খাঁন।

আশুলিয়া থানা কৃষক লীগের আলোচনা সভায় প্রধান অতিথি বলেন কতিপয় দূস্কৃতকারীরা ৭৫ এর ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বরর্বচিত ভাবে হত্যা না করলে বাংলাদেশ আরো অনেক আগেই বিশ্বের বুকে উন্নত ও সম্মৃদ্ধ শালী হয়ে উঠতো। বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনায় তিনি আরো বলেন শেখ মুজিবকে হারানো শোককে শক্তিতে পরিণত করে সামনে এগিয়ে যেতে হবে।

কৃষক লীগের এই শোকাবহ আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আবু তাহের, সাভার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন,আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ সানা উল্লাহ, তাঁতী লীগ ঢাকা উত্তরের সভাপতি মোবারক হোসেন খোকনসহ আরো অনেকে। সভা শেষে দোয়া মোনাজাত করে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Check Also

আশুলিয়ায় শ্রমিকদের অবস্থান কর্মসূচি

লিটন হাওলাদার ,সাভার  প্রতিনিধি :    সাভারের আশুলিয়ায় বাড়ইপাড়া এনার্জি প্যাক ইঞ্জিনিয়ারিং লিঃ এর ছাটাইকৃত ৮৪ জন শ্রমিকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x