Home / বিনোদন / তৌসিফের ‘তামাশা’

তৌসিফের ‘তামাশা’

বিনোদন ডেস্ক  :   একটি পাঁচতারা হোটেলে বেড়াতে যায় তৌসিফ মাহবুব। নাস্তা, দুপুরের খাবার এমনকি এক কাপ চা খেয়েও ওয়েটারকে টিপস হিসেবে দিয়ে যাচ্ছে লাখ টাকার বান্ডেল! এর রহস‌্য কী?

তৌসিফ নিজেকে পরিচয় দেয় তার হাজার হাজার কোটি টাকা আছে। তার কথা হোটেলের অন্যান্য অতিথিরাও বিশ্বাস করে। কিন্তু এই হাজার কোটি টাকার মালিক তৌসিফ মাত্র ১৫ দিন বাঁচবে। মৃত্যুর আগে একজন ভালো মানুষকে তার সব সম্পত্তি লিখে দিয়ে যেতে চায়।

এ কথা শোনার পর অনেক অতিথি সেখানে এসে নিজেদের ভালো মানুষ সাজানোর চেষ্টা করে। একজন অতিথি রাস্তার এক ভিক্ষুককে এই হোটেলে এনে খাওয়ায়, প্রমাণ করে সে অনেক ভালো মানুষ। তার মন অনেক উদার। ভিক্ষুক এসে বুঝতে পারে আসল ঘটনা। সেও নিজেকে ভালো মানুষ প্রমাণ করার চেষ্টা করে। জীবনের সঞ্চয়ের সব টাকা নিয়ে এসে এই হোটেলে থাকার ব্যবস্থা করে। যেন সে তৌসিফের কাছাকাছি থাকতে পারে। সবাই চেষ্টা করে ভালো মানুষ সাজার কিন্তু ব্যর্থ হয়। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘তামাশা’। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সালহা খানম নাদিয়া। এটি রচনা ও পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। ঈদের চতুর্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

Check Also

এই নায়িকার কাছে টাকা মূল‌্যহীন

বিনোদন ডেস্ক  :   নব্বই দশকে বলিউডের অন্যতম চর্চিত চিত্রনায়িকা ছিলেন সোমি আলী। মিঠুন চক্রবর্তী, সাইফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x