Home / খেলাধুলা / করোনায় অলিম্পিক থেকে ছিটকে গেলেন কোকো গফ

করোনায় অলিম্পিক থেকে ছিটকে গেলেন কোকো গফ

স্পোর্টস ডেস্ক  :   করোনাভাইরাসের সংক্রমণ অব্যাহত রয়েছে অলিম্পিক গেমসে। এবার করোনায় আক্রান্ত হয়ে অলিম্পিক গেমস থেকেই ছিটকে গেলেন আরেক তারকা অ্যাথলেট। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ- অলিম্পিক গেমসে অংশ নেবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। এবারে নিজের নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন আরেক আমেরিকান টেনিস তারকা।

আগামী শুক্রবার থেকে শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক গেমস। এর আগেই দুর্ভাগ্যের স্বীকার হলেন আমেরিকান টেনিস তারকা কোকো গফ। গেমস শুরুর আগে করোনার কবলে ডব্লিউটিএ তালিকা অনুযায়ী বিশ্বের ২৫ নম্বর নারী টেনিস তারকা। এর ফলে অলিম্পিকে অংশ নেওয়া তার পক্ষে সম্ভব নয়।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেনিস অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানিয়েছে, ‘কোকো গফের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে আমরা খুবই দুঃখিত। এর ফলে সে আসন্ন টোকিও অলিম্পিক গেমসে অংশগ্রহণ করতে পারবে না। আমাদের পক্ষ থেকে তাকে এই হতাশাজনক পরিস্থতি কাটিয়ে ওঠার জন্য শুভকামনা রইল এবং আমরা আশা করছি সে দ্রুতই সুস্থ হয়ে আবার কোর্টে ফিরবে। আমরা নিশ্চিত আমাদের সবার মতোই কোকো আসন্ন অলিম্পিকে অংশগ্রহণকারী সব আমেরিকান অ্যাথলেটদের সমর্থন করে যাবেন।’

স্বপ্নের অলিম্পিকে অংশগ্রহণ করতে না পারায় হতাশ ১৭ বছরের এই টেনিস তারকাও। তবে নিজের অল্প বয়সের দিকে ইঙ্গিত করে ভবিষ্যতে গেমসে খেলার আরও সুযোগ পাবেন বলেই আশাবাদী তিনি। ‘অলিম্পিকে আমেরিকা যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করা আমার বরাবরের স্বপ্ন ছিল। আশা করছি ভবিষ্যতে আমার সেই স্বপ্নপূরণ করার আরও সুযোগ পাব’- মত গফের।

Check Also

এখন আর আমাকে প্রয়োজন নেই : আফ্রিদি

স্পোর্টস ডেস্ক  :   আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন অনেকদিন আগে। তবে এখনও ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x