Home / বিনোদন / সংসার টিকিয়ে রাখতে স্বামীর মামলা, আদালতেই যাননি শ্রাবন্তী

সংসার টিকিয়ে রাখতে স্বামীর মামলা, আদালতেই যাননি শ্রাবন্তী

বিনোদন ডেস্ক  :   কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সংসার ভাঙনের মুখে। স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ খবর বেশ পুরোনো।

এদিকে অভিনেত্রী স্ত্রীর বিরুদ্ধে আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশান। তিনি জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান বলেই মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

কিন্তু সেই মামলায় হাজিরার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না শ্রাবন্তী।

রোশানের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমন পাঠিয়েছিল। তাতে বলা হয়েছিল, তার বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন ১৪ জুলাই বুধবার শিয়ালদহ কোর্টে উপস্থিত থাকেন। শ্রাবন্তী গত ১৮ জুন ওই সমন গ্রহণ করেছিলেন। কিন্তু বুধবার আদালতে তিনি উপস্থিত হননি।

মামলার বিষয়ে আনন্দবাজার অনলাইনকে শ্রাবন্তীর স্বামী রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, ‘সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেক দিন শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছে।’

এ মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ? প্রশ্নের জবাবে রোশানের আইনজীবী জানান, শ্রাবন্তীর তরফে ওই সম্পর্ক ঘিরে রোশানের বিরুদ্ধে কোনো অভিযোগ যাতে না আসে, সে কথা মাথায় রেখেই বধূ ফিরিয়ে আনার মামলা করা হয়েছিল।

পাশাপাশি রোশান অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন। তিনি বিবাহবিচ্ছেদ চাইছেন না।

Check Also

বছর জুড়েই তাদের বেশি খোঁজ করেছেন ভক্তরা

বিনোদন ডেস্ক  :   চলতি বছরে সবচেয়ে বেশি খোঁজ করা ভারতীয় ব্যক্তিদের নাম প্রকাশ করেছে সার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x