Home / সারা বাংলা / কালীগঞ্জের প্রায় ৩ হাজার অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ সহায়তা বিতরণ করলেন এমপি

কালীগঞ্জের প্রায় ৩ হাজার অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ সহায়তা বিতরণ করলেন এমপি

জাকারিয়া আল মামুন, কালীগঞ্জ(গাজীপুর) উপজেলা প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে এলাকার অসহায় গরিব ও দুঃস্থ পরিবারদের খাদ্য সহায়তা করতে তাদের পাশে এসে দাঁড়িয়েছে কালীগঞ্জের সাধারন মানুষের প্রাণের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এই মহামারিতে আমার নির্বাচনী এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবে না- আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি এমন প্রত্যয় নিয়ে প্রায় ৩ হাজার কর্মহীন, অসহায় গরিব ও দুঃস্থ মানুষের হাতে তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও ত্রাণ সহায়তা।

সরকারের বিধি নিষেধ মেনে কঠোর লকডাউনে যারা বাড়িতে অবস্থান করে কর্মহীন হয়ে পড়েছেন।তাদের খাদ্যাভাব দূর করার লক্ষ্যে কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি সোমবার(১২ জুলাই) সকালে কালীগঞ্জ পৌরসভার আয়োজনে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে অসহায় ও গরিব ১১৭০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল দিয়ে ভিজিএফ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। পাশাপাশি ৬০ জন শিশুদের মধ্যে শিশু খাদ্য বিতরণ করেন কালীগঞ্জের উন্নয়নের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি। তিনি বক্তারপুর ইউনিয়ন পরিষদের ৫২০টি গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকেন। দুপুরে কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের প্রায় ৫২০টি কর্মহীন, অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। তারপর কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়ন পরিষদের প্রায় ৫২০টি কর্মহীন, গরিব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো.শিবলী সাদিক এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, বক্তারপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ , জাঙ্গালিয়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী সারওয়ার হোসেন, মোক্তারপুর ইউনিয়নের আলমগীর হোসেন সহ প্রমুখ। একটি পৌরসভা ও চারটি ইউনিয়ন পরিষদের প্রায় ৩ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় এই ঈদ উপহার, ত্রাণ সহায়তা, শিশু খাদ্য ও গো-খাদ্য বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, জামালপুর ইউপি চেয়ারম্যান খাইরুল আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু ছাত্রলীগ সভাপতি তানভির মোল্লাসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এই সময় সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেন, করোনার টিকা আসছে। আর কোনো সমস্যা হবে না ইনশাআল্লাহ। আরও টিকা আসবে এবং দেশের ৮০ ভাগ মানুষকে বিনামূল্যে টিকা দেয়া হবে। উপজেলা বাসীকে কঠোর লকডাউনের বিধি নিষেধ মেনে চলার আহবান জানিয়ে তিনি আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় কেউ না খেয়ে থাকবেন না।প্রয়োজন হলে আমি ঘরে ঘরে খাবার পৌঁছে দিবো।

Check Also

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি  :  ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে ৪ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x